রবিবার , ৩১ ডিসেম্বর ২০২৩ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাগো জবস
  10. জাতীয়
  11. ঢাকা
  12. দুর্যোগ ও দুর্ঘটনা
  13. ধর্ম ও জীবন
  14. প্রবাস জীবন
  15. ফিচার

ইংরেজি নববর্ষ উপলক্ষে মোহাম্মদপুর ইউনিয়ানবাসীকে চেয়াম্যানের শুভেচ্ছা

প্রতিবেদক
admin
ডিসেম্বর ৩১, ২০২৩ ৮:৩০ অপরাহ্ণ

ইংরেজি নববর্ষ-২০২৪ উপলক্ষে বাণী দিয়েছেন ১১ নং মোহাম্মদপুর ইউনিয়ান পরিষদের চেয়াম্যান ও ইউনিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সোহাগ হোসেন। বাণীতে চেয়াম্যান সোহাগ হোসেন ১১ নং মোহাম্মদপুরসহ ঠাকুরগাঁওবাসীর সবাইকে নতুন বছরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

বাণীতে চেয়াম্যান সোহাগ হোসেন বলেন, অতীতকে পেছনে ফেলে সময়ের চিরায়ত আবর্তনে ইংরেজি নববর্ষ ২০২৩ বিদায় হয়ে ২০২৪ আমাদের মাঝে সমাগত। এ উপলক্ষে আমি ১১ নং মোহাম্মদপুরসহ ঠাকুরগাঁওবাসীর সবাইকে নতুন বছরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করছি।

সোহাগ হোসেন আরো বলেন, ১১ নং মোহাম্মদপুর ইউনিয়ানের অবকাঠামো উন্নয়নের পাশাপাশি আত্মনির্ভরশীল জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। ১১ নং মোহাম্মদপুর ইউনিয়ানকে আরো উন্নত, বাস্যযোগ্য, সবুজ-পরিচ্ছন্ন ও কর্মচঞ্চল নগরী হিসেবে গড়তে আমাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। সকলের সার্বিক সহযোগিতায় বিশে^র অন্যতম সেরা ইউনিয়ানে পরিণত হবে মোহাম্মদপুর। এ লক্ষ্যে আমাদের উন্নয়ন কার্যক্রম এগিয়ে চলেছে।

বাণীতে সোহাগ হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে নিরসলভাবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শীপূর্ণ নেতৃত্বে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে। আশা করছি, আগামী ২০৪১ সালের মধ্যে দেশ প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশে পরিণত হবে।
নতুন বছরে সবার জীবনে অনাবিল সুখ, সমৃদ্ধি ও শান্তি বয়ে আনুক- আমি এই কামনা করছি।

সর্বশেষ - দেশজুড়ে