মঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০২৩ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জাগো জবস
  10. জাতীয়
  11. ঢাকা
  12. দুর্যোগ ও দুর্ঘটনা
  13. ধর্ম ও জীবন
  14. প্রবাস জীবন
  15. ফিচার

প্রতারণা মামলায় নুসরাতের শুনানির দিন ধার্য

প্রতিবেদক
admin
ডিসেম্বর ১২, ২০২৩ ৭:৫৭ অপরাহ্ণ

ফ্ল্যাট বিক্রির নামে প্রতারণা মামলায় ইতোমধ্যেই ইডির জেরার মুখে পড়েন বসিরহাটের সংসদ সদস্য ও টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। এ মামলায় সোমবার শুনানির দিন ধার্য ছিল আলিপুর জজকোর্টে। আদালতে হাজিরা দেওয়ার আবেদনের শুনানি হয় এদিন।

Thank you for reading this post, don't forget to subscribe!

তবে আদালতের পক্ষ থেকে চূড়ান্ত নির্দেশ আসেনি। নুসরাতকে হাজিরা দিতে হবে কিনা সেটা নিয়ে নিশ্চিতভাবে কিছু জানাননি বিচারক। মামলার পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে ২২ ডিসেম্বর।

হিন্দুস্তান টাইমসের অনলাইনে বলা হয়েছে, সেভেন সেন্সেস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামে একটি সংস্থার অধিকর্তা তথা ডিরেক্টর ছিলেন নুসরাত। ২০১৪ সালে সংস্থাটি ৪২৯ জনের কাছ থেকে ৫ লাখ ৫৫ হাজার টাকা করে নিয়েছিল ৩ বিএইচকে ফ্ল্যাট দেওয়ার নাম করে। কিন্তু ৯ বছর পেরিয়ে গেলেও কেউ ফ্ল্যাট হাতে পাননি। না হাতে পেয়েছে টাকা। নুসরাতের বিরুদ্ধে অভিযোগ, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মীদের টাকা মেরে তিনি নিজের ফ্ল্যাট কিনেছেন। এরপর বিজেপি নেতা শঙ্কুদেব পাণ্ডা প্রতারণার শিকার হওয়াদের নিয়ে ইডি দফতরে নালিশ জানিয়ে এসেছিলেন গত সেপ্টেম্বর মাসে।

তারপর থেকেই এ মামলায় সক্রিয় ইডি। নায়িকাকে জেরাও করেছে সংস্থাটি। তদন্তকারীরা নুসরাতের কাছে থাকা বেশকিছু নথি তলব করেছিল। গত ১২ সেপ্টেম্বর নুসরাত জাহানকে বিধাননগরের সিজিও কমপ্লেক্সে দীর্ঘ জেরা করেন ইডির গোয়েন্দারা। ইডির পালটা অভিযোগ, নুসরাত পুরো তথ্য দেননি। যদিও নায়িকার দাবি- ‘সত্য সামনে আসবেই’।

সর্বশেষ - দেশজুড়ে