মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. খেলাধুলা
  7. জাগো জবস
  8. জাতীয়
  9. দুর্যোগ ও দুর্ঘটনা
  10. দেশজুড়ে
  11. ধর্ম ও জীবন
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. মজার খবর

ফলোআপ: শার্শায় এসএসসি পরিক্ষার্থী গণধর্ষণের শিকার, ঘটনার ছয়দিন পেরিয়ে গেলেও অভিযুক্ত বাকি ৩ আসামিকে আটক করতে পারেনি পুলিশ

প্রতিবেদক
Shohel rana
সেপ্টেম্বর ২৭, ২০২২ ৩:৩৯ অপরাহ্ণ

যশোর প্রতিনিধিঃ যশোরের শার্শায় গণধর্ষণের শিকার এসএসসি পরিক্ষার্থীর পরিবারের করা গণধর্ষণ মামলায় অভিযুক্ত ঘটনাস্থল থেকে আটক দু’জন ছাড়া বাকি পলাতক ৩ জন আসামিকে এখনো গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ। ঘটনার ছয়দিন পেরিয়ে গেলেও সব আসামি আটক না হওয়ায় উদ্বিগ্ন ভিকটিমের পরিবার। পুলিশ বলছে আসামি আটকে পুলিশি অভিযান অব্যাহত আছে। এদিকে পুলিশের সহায়তায় ঘটনার পরদিনই বিকালে মামলা হবার পর রাতে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

শার্শা থানা মামলা সূত্রে, শার্শার কন্দর্পপুর গ্রামে ঘটনার দিন ২১ সেপ্টেম্বর বুধবার রাত ১১ টার দিকে ভিকটিমের মা অসুস্থ হলে পরিবারের সদস্যরা তাকে যশোর সদর হাসপাতালে ভর্তি করেন। বাড়িতে কেউ না থাকায় মোবাইল ফোনের মাধ্যমে ভিকটিম প্রেমিক বড় নিজামপুর গ্রামের মাছ ব্যবসায়ি শাহাজান মল্লিকের ছেলে হাসান আলীকে (১৯) নিজ বাড়িতে ডেকে নিয়ে আসে। তারা একই রুমে অবস্থান করছিলো। ফাঁকা বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রেমিক হাসান তার বন্ধু একই গ্রামের রেজাউল ইসলামের ছেলে মাসুদ রানাকে (১৯) বাহিরে পাহারায় রেখে ঘরের খাটের উপর ভিকটিমকে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় কন্দর্পপুর গ্রামের তিন যুবক জাহান আলীর ছেলে নাসিম (২৮), মিজান চৌকিদারের ছেলে নুরুজ্জামান (২৯), ও ফটিকের ছেলে সাকিব (২৫) তারা দুজনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পেয়ে ঘরে প্রবেশ করে ধর্ষক প্রেমিকসহ তার বন্ধুকে আটকে রাখে।

একপর্যায়ে নাসিম ও নুরুজ্জামান ভিকটিমকে খাটের উপর ফেলে পালাক্রমে জোরপূর্বক গণধর্ষণ করে। এ বিষয়ে ভিকটিমকে কাউকে কিছু না বলার জন্য বলে। বললে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। এ সময় ভিকটিমের আত্মচিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে হাসান ও মাসুদকে আটক করেন। আর লোকজন আসার আগেই স্থানীয় বাকি তিনজন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আটক হাসান আলী ও মাসুদ রানাকে গোড়পাড়া ক্যাম্প পুলিশের সংবাদ দিলে ঘটনাস্থল থেকে দুজনকে আটক করে শার্শা থানায় নিয়ে যান।

এ ঘটনায় ঐ ভিকটিম কিশোরির বড় ভাই সুমন কবির বাদি হয়ে ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভিকটিম ছাত্রী সকালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণের পর তার উপস্থিতিতে বিকালে ৫ জনকে অভিযুক্ত করে শার্শা থানায় একটি গণধর্ষণের মামলা করেন। যার নং- ২১/২৩৬। ধারা: নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধিত ২০০৩ এর ৯(৩)/৩০।ঐ দিনই রাতে থানা পুলিশের সহায়তায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়।ভিকটিম শিক্ষার্থী চলতি এসএসসি পরীক্ষায় লক্ষণপুর স্কুল এন্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে শাড়াতলা কেন্দ্রে পরীক্ষায় অংশগ্রহণ করছে।

বাদি বলেন, আমার বোন গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনার মামলায় দুইজনকে আটক করেছে পুলিশ। বাকি তিনজন পলাতক থাকায় আমরা উদ্বিগ্ন। আমি চায় পলাতক আসামিসহ তাদের সহযোগীদের দ্রুত আটক করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হোক। যাতে এমন ঘটনা আর কেউ ঘটানোর সাহস না পাই। এজন্য মাননীয় প্রধানমন্ত্রীরও হস্তক্ষেপ কামনা করেন সাংবাদিকদের মাধ্যমে।

মামলার তদন্তকারি কর্মকর্তা শার্শা থানার (এসআই) খান শাহাবুর রহমান বলেন, এ ঘটনায় ভিকটিমের মেডিকেল টেস্ট ও ২২ ধারা করানো হয়েছে। দু’জন আসামি আটক আছে। বাকি তিন জন পলাতক থাকায় তাদের আটকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে অভিযান পরিচালনা করা হচ্ছে।

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়েটির ভাই বাদি হয়ে থানায় একটি অভিযোগ করেছে। এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। সর্বশেষ কোন আপডেট নেই। যে তিনজন আসামি পলাতক রয়েছে তাদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ - বরিশাল

আপনার জন্য নির্বাচিত

ঠাকুরগাঁও অনলাইন উদ্যোক্তা পরিবারের ইফতার বিতরনের মাধ্যমে হাসি ফুটলো শতাধিক রোগীদের

উলিপুরে চতুর্থ ধাপের ইউ’পি নির্বাচনের ফলাফল

হরিরামপুরে বাদশা ফয়সাল ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

হবিগঞ্জের মাধবপুরে ৪০ কেজি গাঁজা পিক আপ সহ দুই ব্যবসায়ী গ্রেফতার!

পঞ্চগড়ে সার ও কিটনাশকের তিন প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা

নওগাঁর মান্দায় নির্বাচনী সহিংসতার মামলায় চেয়ারম্যানসহ ৪ জন কারাগারে

সাপাহারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী প্রচারণা

বিরামপুরে ট্রাকের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

রুহিয়ায় বিয়ের জন্য প্রেমিকাকে ডেকে লাপাত্তা সেনা সদস্য

যশোরে ডিবির অভিযানে গাঁজাসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ী আটক