শনিবার , ৭ মে ২০২২ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. খেলাধুলা
  7. জাগো জবস
  8. জাতীয়
  9. দুর্যোগ ও দুর্ঘটনা
  10. দেশজুড়ে
  11. ধর্ম ও জীবন
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. মজার খবর

মাদ্রাসার ফান্ডের টাকার হিসেব চাওয়ায় জমিদাতাকে মারপিট

প্রতিবেদক
Gias Uddin
মে ৭, ২০২২ ৯:১৫ অপরাহ্ণ

ঝালকাঠির কাঁঠালিয়ায় মাদ্রাসার আয় ব্যায়ের টাকার হিসাব  চাওয়ায় উক্ত প্রতিষ্ঠানের  জমি দাতা কে মার পিটের  অবিযোগ ।  উপজেলার মহিষকান্দী গ্রামের দক্ষিন মহিষকান্দী নুরানী মাদ্রাসার ফান্ডের টাকার হিসেব চাওয়ায় আংশিক জমিদাতা মোঃ ফারুক জোমাদ্দারকে মারধর এর জেরে  উক্ত প্রতিষ্টানের সাধারন সম্পাদক মোঃ রিয়াজুল হাওলাদারের উপর। ক্ষুব্ধ হয়ে মাদ্রাসার এরিয়ায় বাঁশের ব্যারা দিয়ে আটকে রেখেছে আংশিক জমিদাতা ফারুক।
প্রতিষ্টানের জমিদাতা ফারুক জোমাদ্দার জানান রিয়াজুল মাদ্রাসার সাধারন সম্পাদক তবে তিনি দুই বছর যাবত ক্যাশিয়ারের দায়িত্ব পালন করে আসছে। বিভিন্ন সময় মদ্রাসার নামে টাকা কালেকশন করে আসছে জার কখনো হিসেব সে দেয়নি।
কমিটির অন্য সদস্যদের কানেকশন করা টাকাও ফান্ডে জমা করলে তা কোন খাদে খরচ করা হয় তার হিসেব চাইলে কখনো হিসেব দেয়নি রিয়াজুল। এই ঘটনা নিয়ে (৬ মে) রাত ৮.০০টার সময় মিটিং দেয়া হয় মিটিংয়ে উপস্থিত ছিলেন, রিয়াজুলের বড় ভাই আংশিক জমিদাতা আজিজ হাওলাদার, মোঃ সোহরাব মিয়া, ইউপি সদস্য মান্নান হাওলাদার, মাহাবুব জোমাদ্দার, কাদের হাওলাদার, কুদ্দুস হাওলাদার এবং মাদ্রাসার সাভাপতি কবির সরদার। এসময় আমি সকলের উপস্থিতীতে টাকার হিসেব চাওয়ায় আমার উপর চারাও হয়ে মারতে উঠে রিয়াজুল। এসময় উপস্থিত লোকজন বাধা দিলে মারতে না পেরে অকথ্য ভাষায় গালিগালাজ করেন তিনি। আনুমানিক রাত ১০ টার দিকে মিটিং শেষ হলে আমি যখন বাইরে নামি তখনই আমাকে ধরে ইট দিয়ে মার শুরুকরে এবং ধাক্কা মেরে পাশে থাকা ডোবায়  ফেলে দেয়।
এসময় উপস্থিত লোকজন আমাকে উদ্ধার করেন। তাই আমি আমার জমিতে ব্যারা দিয়েছি এতে আমার অপরাধ হলে আইন আমার জে সাজাদিবে তা মাথা পেতে নিবো। প্রতিষ্টানে দেয়া আমার জমি মহিষকান্দী মৌজার দাঁগ ১১০৪,১১৫৪ খতিয়ান ৪৯২ থেকে দখলে দেয়া হয়েছিলো।
ইউপি সদস্য মান্নান হাওলাদার বলেন রিয়াজুল এবং ফারুক জোমাদ্দারের সাথে একটু তর্ক হয়েছে। তাৎক্ষণিক আমি মিমাংশা করে দিয়েছি।
রিয়াজুল হাওলাদার বলেন আমার কাছে মাদ্রাসার ফান্ডের কোনো টাকা নাই, ফারুক জোমাদ্দারের সাথে আমার কোনো মারামারি হয়নি একটু তর্ক হয়েছে।

সর্বশেষ - বরিশাল

আপনার জন্য নির্বাচিত

মাদারীপুরে কৃষকলীগ নেতা হত্যার বিচার দাবিতে মানববন্ধন।

কিশোরগঞ্জে ছাত্রকে পিটিয়ে হাসপাতলে পাঠালো স্কুলের পরিচালক

খাবারে চুল পাওয়ায় স্ত্রীর মাথা ন্যাড়া করল পাষন্ড স্বামী; থানায় অভিযোগ!

দীর্ঘ ২ বছর পর ঈদগাহ মাঠে পবিত্র ঈদুল ফিতরের ঈদ জামাত অনুষ্ঠিত হবে।

জেলার শ্রেষ্ঠ কৃষক পয়গাম আলীকে রাণীশংকৈল কৃষি কর্মকর্তা কর্তক সংবর্ধনা

‘হাউ টু মার্ডার ইওর হাজব্যান্ড’ বইয়ের লেখিকা নিজেই স্বামীর খুনে অভিযুক্ত

স্বপ্নই কাল হয়ে দাঁড়াল, প্রশিক্ষণে কেড়ে নিল সৈনিক সফিকুলের জীবন !

সাতক্ষীরা ও যশোর জেলার সিমান্তবর্তী সরসকাটি ব্রিজের দুই পাশে পুলিশের কঠোর নজরদারি

ক্লোজআপ ওয়ান তারকা সাজুর হাতে গর্ভধারনী মা রক্তাক্ত।

নওগাঁর মান্দায় স্ত্রী কর্তৃক নিপীড়নে স্বামীর সংবাদ সম্মেলন