মঙ্গলবার , ৮ ফেব্রুয়ারি ২০২২ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. খেলাধুলা
  7. জাগো জবস
  8. জাতীয়
  9. দুর্যোগ ও দুর্ঘটনা
  10. দেশজুড়ে
  11. ধর্ম ও জীবন
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. মজার খবর

সাফল্যের ধারা অব্যাহত রাখার প্রত্যয়ে একযুগ পর নতুন রূপে বিডি২৪লাইভ

প্রতিবেদক
admin
ফেব্রুয়ারি ৮, ২০২২ ৮:০৬ অপরাহ্ণ

লোগো পরিবর্তন করেছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে নিবন্ধিত, দেশের জনপ্রিয় প্রথম শ্রেণির অনলাইন নিউজ পোর্টাল ‘বিডি২৪লাইভ ডটকম’। ২০১১ সালে প্রতিষ্ঠার পর প্রথমবারের মত লোগো পরিবর্তন করলো প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে প্রতিষ্ঠানটির নিজস্ব কার্যালয়ে এক অনাম্বর অনুষ্ঠানে কেক কেটে নতুন লোগোটি উন্মোচন করেন দৈনিক আমাদের কণ্ঠের নির্বাহী সম্পাদক মিয়াজী সেলিম আহমেদ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিডি২৪লাইভের এডিটর-ইন-চিফ আমিরুল ইসলাম আসাদ, বিশেষ প্রতিনিধি খায়রুল আলম রফিক, হেড অফ ভিডিও প্রডাকশন সোহেল রেজা, এসিসটেন্ট ম্যানেজার মনির মাহমুদ, শিফট ইনচার্জ এবং সকল কর্মকর্তাবৃন্দ।

নতুন লোগোটি তৈরি করা হয়েছে লাল ও নীল রঙের সংমিশ্রণে। ‘২৪ ঘন্টা সংবাদের সাথে’ এই স্লোগানকে সামনে রেখে নতুন রূপে হাজির হচ্ছে দেশের জনপ্রিয় এই অনলাইন নিউজ পোর্টাল।

সম্প্রতি সময়ে সংবাদের পাশাপাশি সামাজিক দায়বন্ধতা থেকে বিভিন্ন ধরণের ছোট ছোট নাটিকা তৈরি করে সমাজের নানা অসংগতি ও ইতিবাচক দিকগুলো তুলে ধরছে বিডি২৪লাইভ। দর্শকমহলেও সেসব ভিডিও ব্যাপক সাড়া ফেলছে। বিগত বছরের এই সাফল্যের ধারা অব্যাহত রাখতেই সবার কাছে নিজেদের নতুন রুপে তুলে ধরল সংবাদমাধ্যমটি।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির সহকারি ম্যানেজার মানির মাহমুদ জানান, নতুন লোগো উন্মোচনের পেছনে রয়েছে দীর্ঘ দিনের নিবিড় গবেষণা, পর্যালোচনা, পরিশ্রম ও একাগ্রতা। এই লোগোটি আরও ইউজার ফ্রেন্ডলি এবং আবেদনময়ী করতে এর আধুনিকায়নের জন্য বিডি২৪লাইভ সর্বদা প্রস্তুত। নতুন বছরে লোগো পরিবর্তনের মধ্যে দিয়ে সংবাদমাধ্যমে আরো গুরুত্বপুর্ন অবদান রাখতে চায় প্রতিষ্ঠানটি।

বিডি২৪লাইভের সম্পাদক আমিরুল ইসলাম আসাদ জানান, সময়ের সঙ্গে সঙ্গে বিভিন্ন পরিবর্তনের মধ্যে দিয়ে যেতে হয় আমাদের। প্রতিষ্ঠার পর থেকে বিগত ১১ বছরে বিডি২৪লাইভ পৌছে গেছে দেশ-বিদেশের সকল শ্রেণির মানুষের কাছে। পাঠকদের জন্য নতুন বছরে আরও কিছু নতুনত্ব নিয়ে হাজির হওয়ার প্রচেষ্টা থেকেই আনা হয়েছে লোগোতে পরিবর্তন। আমি আশা করি, বিডি২৪লাইভ’র নতুন সূচনা প্রতিষ্ঠানটিকে সামনের দিকে এগিয়ে নিতে অনন্য ভূমিকা রাখবে এবং পাঠকদের কাছেও আরও সমাদৃত হবে।

বিডি২৪লাইভ ডটকম-এর দৃষ্টিনন্দন নতুন এই লোগোটি তৈরি করেছে ফাই আইটি সল্যুশন।

সর্বশেষ - বরিশাল

আপনার জন্য নির্বাচিত

বিরামপুরে ফায়ার সার্ভিসের অগ্নি নির্বাপন মহড়া অনুষ্টিত

শিবালয়ে ক্ষমতার প্রভাবে ড্রেজার বাণিজ্য, হুমকিতে ফসলি জমি

সুষ্ঠ ও শান্তিপুর্ন নির্বাচনের দাবীতে বাংলাদেশ আদর্শবাদী দলের (বিআইপি) লংমার্চ

কুড়িগ্রামে সীমান্তে ভারতীয় নাগরিক আটক

লালমনিরহাটে স্কুল ছাত্রীর আত্মহত্যা, প্রেমিকের বিরুদ্ধে প্ররোচনার অভিযোগ

দিনাজপুরের নবাবগঞ্জে নবনির্বাচিত মেম্বারের ভাতিজার রগ কাটা মরদেহ উদ্ধার

পঞ্চগড় জেলা পরিষদের উদ্যোগে হেয়ার কাটিং সেলুন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মাদারীপুরে পুলিশ পরিচয়ের প্রভাব দেখিয়ে বিধবার জমি কাঁটা তাঁরের বেড়া দিয়ে দখল করার অভিযোগ।

মাদারীপুরের শিবচর নির্বাচন কর্মকর্তার বিরুদ্ধে প্রার্থীদের মনোনয়ন ফরম বাতিলের ভয় দেখিয়ে চাহিদা মত টাকা আদায়ের অভিযোগ।

কুড়িগ্রামে ২ হাজার ১০পিস ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক