রাজশাহী রেঞ্জ পুলিশে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন পাবনা এসপি মহিবুল ইসলাম

0
স্টাফ রিপোর্টারঃ
রাজশাহী রেঞ্জ পুলিশে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন পাবনার মানবিক এসপি মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।
বৃহস্পতিবার দুপুরে অনলাইনে অনুষ্ঠিত রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় রাজশাহী রেঞ্জের ডিআইজি আবদুল বাতেন, বিপিএম, পিপিএম এ ঘোষনা প্রদান করেন।
মে মাসে রাজশাহী রেঞ্জের আইনশৃংখলা পরিস্থিতি ও পুলিশ সদস্যদের পারফরমেন্স  বিবেচনায় গ্রেফতারী পরোয়ানা তামিল, অপমৃত্যু মামলা নিস্পত্তি, ননএফআইআর প্রসিকিউশন, মামলা নিষ্পতি, মাদক ও অস্ত্র উদ্ধার, জিডি নিস্পত্তি, নারী ও শিশু হেল্প ডেস্কে সাড়াদান প্রভৃতি বিবেচনায় রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন পাবনার এসপি মহিবুল ইসলাম খান বিপিএম।
এছাড়াও গত তিন মাস( জানুয়ারী- মার্চ) সামগ্রিক মূল্যায়নে রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ হয়েছেন-শ্রেষ্ঠ সার্কেল মোঃ রোকনুজ্জামান সরকার সদর সার্কেল, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ
নাছিম আহম্মেদ অফিসার ইনচার্জ সদর থানা, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ রওশন আলী
পুলিশ পরিদর্শক তদন্ত, সদর থানা (বর্তমানে অফিসার ইনচার্জ আমিনপুর থানা), শ্রেষ্ঠ এএসআই মোঃ মাসুদ রানা সদর ফাড়ি।
পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম বলেন, জেলা পুলিশের এ অর্জনের অংশীদার পাবনা জেলা পুলিশের সকল অফিসার ও ফোর্স, যারা দিনরাত আপনাদের নিরাপত্তায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, পাশাপাশি পাবনার জনগনও এ অর্জনের বড় অংশীদার। আপনাদের দেয়া বিভিন্ন তথ্য নিয়ে  যোগদানের পর থেকে আমি পাবনা জেলার আইন শৃংখলার উন্নয়নে চেষ্টা করছি।ভবিষ্যতেও সকলের সহযোগিতা কামনা করেন পুলিশের এই কর্মকর্তা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে