কিডনি বিকল হওয়া কলেজ শিক্ষার্থীর পাশে সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল

0

সুনামগঞ্জ প্রতিনিধিঃঃ সুনামগঞ্জ সরকারী কলেজ আব্দুল্লাহ আল মাসুমের দুটি কিডনি বিকল হওয়ার এমন মানবিক সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হওয়ার খবর দেখে তার চিকিৎসার জন্য পাশে দাড়িঁয়েছেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।

বৃহস্পতিবার সকালে শহরের পৌর বিপণীস্থ দ্বিতীয় তলায় মোহনা টেলিভিশনের কার্যালয়ে এসে প্রতিষ্ঠানের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস তালুকদারসহ উপজেলা চেয়ারম্যান চপলের সিএ বিপ্লব তালুকদার,ব্যক্তিগত সহকারী ও জেলা ছাত্রলীগ নেতা অমিয় মৈত্র মাধ্যমে মাসুমের চিকিৎসার জন্য মাসুমের পরিবারের সদস্য ও তার সহপাঠির হাতে নগদ ২৫ হাজার টাকা তুলে দেন।
আরও পড়ুনঃরাজাপুর ড্রেন নির্মাণের নামে চেয়ারম্যানের খাল দখলের চেষ্টা

এ সময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের সভাপতি অশোক তালুকদার,দৈনিক সুনামগঞ্জ সময়ের সম্পাদক সেলিম আহমদ তালুকদার,সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র,একুশে টিভির প্রতিনিধি মো. আব্দুস সালাম,সি এন এন বাংলা টিভির প্রতিনিধি মুহিবুর রেজা টুনু।

এছাড়াও অসুস্থ মাসুমের সহপাঠি শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন,তাজকিরা হক তাজিন,কিশাল শেখর তালুকদার,বন্যা সরকার,নিয়ন তালুকদার, সুমাইয়া মারিয়া,নাহিদ আহমেদ ও অমিত হাসান প্রমুখ।

অসুস্থ মাসুমের সহপাঠি শিক্ষার্থী তাজকিরা হক তাজিন বলেন,এমন একটি মানবিক সংবাদ মোহনা টেলিভিশনে গুরুত্ব দিয়ে প্রচার করায় অসুস্থ মাসুমের পাশে এসে দাড়িয়েছেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল। এজন্য মোহনা টেলিভিশনের চেয়ারম্যান ও শিল্প প্রতিমন্ত্রী আলহাজ কামাল আহমদ মজুদদার,প্রতিষ্ঠানের কর্তৃপক্ষসহ উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপলকে ধন্যবাদ জানান। তিনি বলেন মোহনা টিভি সব সময় অসহায় ও নির্যাতিত মানুষের কথা বলে। তিনি এই অসুস্থ মাসুমকে বাচাঁনোর জন্য চপলের মতো সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সমাজের বিত্তবানরা তার পাশে দাঁড়াবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
আরও পড়ুনঃপরকীয়ায় আসক্ত সেই শিক্ষিকা ভোরে বের হয়ে বাসায় ফিরলেন রাতে!! কোথায় গেছে জিজ্ঞাস করায় স্বামীকে হুমকি

এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল মোবাইল ফোনে জানান,আমাদের সুনামগঞ্জে অনেক বিত্তশালীরা রয়েছেন যাদের একটু সহানুভূতি ও সহায়তা পেলে মাসুমের মতো একজন মেধাবী কলেজ শিক্ষার্থী দুটি কিডনি অকেজো হয়ে মৃত্যুর সাথে লড়াই করতে হয়না। তিনি মোহনা টেলিভিশনে এমন একটি মানবিক সংবাদ দেখেই মূলত এই মাসুমের পাশে দাঁড়িয়েছেন। তিনি মানবতার নেত্রী সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সমাজের বিত্তবানরা এই অসুস্থ মাসুসের পাশে দাড়াঁনোর আহবান জানান।

উল্লেখ গত ৮জুন মোহনা টেলিভিশনসহ বিভিন্ন প্রিন্ট,ইলেক্ট্রনিক্র মিডিয়া ছাড়াও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে গুরুত্ব দিয়ে দুটি কিডনি বিকল মাসুমের চিকিৎসায় তার পাশে দাঁড়াতে সরকার ও সমাজের বিত্তবানদের এগিয়ে আসার দাবীতে সহপাঠি শিক্ষার্থীদের মানববন্ধনের সংবাদ প্রচারিত হলে সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল অসুস্থ মাসুমের পাশে দাঁড়ানোর ঘোষনা দিয়েছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে