বিক্ষোভ ভাংচুর টায়ারে আগুন সড়ক অবরোধ

0

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলা আ’লীগের পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করায় ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী আঞ্চলিক সড়কের টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করছে পদবঞ্চিত নেতাকর্মীরা। আজ রোববার দুপুর ১২ টায় বালিয়াডাঙ্গী উপজেলা শহরের চৌরাস্তায় এ কর্মসুচি পালন করেন তারা।

এ সময় পদবঞ্চিত বালিয়াডাঙ্গী উপজেলার আ’লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি সফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোকলেসুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ কারুজ্জামান শামিম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুস সোবাহান, প্রচার সম্পাদক কমল চন্দ্র, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ আমিরুল ইসলামসহনেতাকর্মীরা অভিযোগ করে বলেন, এ কমিটি ইতিপূর্বে বাতিল করা হয়েছিল।

কিন্তু অজ্ঞাত কারনে ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপিকে না জানিয়ে দুদিন আগে ওই কমিটিকেই অনুমোদন দিয়ে ৭১ সদস্য বিশিষ্ট্য উপজেলা কমিটির নাম প্রকাশ করা হয়। এতে ত্যাগী নেতাকর্মীরা বঞ্চিত হয়েছে। এছাড়া বিএনপির লোকদেরও অর্ন্তভুক্ত করা হয়েছে যা কখনো কাম্য নয় বলে দাবি করেন তারা। অবিলম্বে এ কমিটি বাতিল করা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি উচ্চারণ করেন তারা।

কর্মসুচি চলাকালে পথচারির কয়েকটি মোটর সাইকেল ভাংচুর করার পাশাপাশি সড়কে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করায় প্রায় দু ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। এসময় আতঙ্কে দোকানপাট বন্ধ করে দেয় ব্যবসায়ীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে