মা-মেয়ের রান্না ঘরের আয়োজনে দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবে ইফতার

0

এ আর আহমেদ হোসাইন ( দেবীদ্বার- কুমিল্লা) প্রতিনিধি// কুমিল্লা দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার’র সহধর্মিণী নারী উদ্যোক্তা ‘মা- মেয়ে রান্নাঘর’র পরিচালক হুরবানু বাশার (পলি) ও তার বড় মেয়ে তাছকিয়া রহমান (প্রতিভা)’র মা-মেয়ের রান্না ঘরের আয়োজনে মঙ্গলবার বিকেলে উপজেলা প্রেসক্লাবে আয়োজন করা হয় বিশেষ ইফতার।

ওই সময় মা-মেয়ে রান্নাঘরের উদ্যোক্তা, তাসকিয়া রহমান প্রতিভা বলেন, লেখাপড়ার পাশাপাশি একটা কিছু করার স্বপ্ন দেখতাম। করোনাকালে যখন কলেজ বন্ধ তখন চিন্তা করলাম এখনই উপযুক্ত সময় একটা কিছু করার। আম্মুর কাছ থেকে কিছু রান্না শিখেছি এবং ইউটিউব দেখে কিছু শিখেছি। এ নিয়েই আমাদের মা-মেয়ের রান্নাঘর। খাবারের গুণগত মান ঠিক রেখে দেবীদ্বার সহ দেশবাসিকে বাসীকে ১০০% নিরাপদ খাবার পৌঁছে দেয়াই আমাদের লক্ষ্যে।

ওই ইফতার আয়োজনে তাদের নিজ হাতের তৈরী নানান রকমারী ইফতার গ্রহন করতে উপস্থিত ছিলেন- উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও মুক্তিযোদ্ধা বিষায়ক গবেষক সাংবাদিক এবিম আতিকুর রহমান বাশার, পৌর কমিশনার মো. মজিবুর রহমান, মোঃ আবদুর রহমান ভূঁইয়া,শওকত হোসেন পলাশ, মোঃ কাউছার হায়দার, শফিউল আলম রাজিব, সাংবাদিক এ,আর, আহমেদ হোসাইন, মহিলা শ্রমিক লীগ নেত্রী শাহিনুর লিপি, আয়শা আলিয়ালী মুক্তা, রিমা আক্তারসহ ও উপজেলা প্রেসক্লাবের পত্রিকার পাঠকগন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে