‘ব্লাড ক্যাম্প দেবীদ্বার ৪০০ এতিম ও শ্রমজীবীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

0

এ আর আহমেদ হোসাইন (দেবীদ্বার-কুমিল্লা)প্রতিনিধি//‘ব্লাড ক্যাম্প দেবীদ্বার’র ২য় বর্ষপূর্তীতে ৪০০ এতিম ও শ্রমজীবী মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ এবং বর্ষপূর্তীর আলোচনা সভার আয়োজন করেছে সংগঠনটি।

সোমবার বিকেলে দেবীদ্বার নিউমার্কেট আল-আরাফা- ডায়গনেষ্টিক সেন্টারে ব্লাডক্যাম্প দেবীদ্বার’র ২য় বর্ষপূর্তী উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সংগঠনের উপদেষ্টা ডা. ওমর ফারুক’র সভাপতিত্বে এবং সংগঠনের সভাপতি আল-আমিন কিবরিয়া’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংবাদিক এ,বি,এম আতিকুর রহমান বাশার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক, এ আর আহমেদ হোসাইন, জাফরগঞ্জ মীর আব্দুল গফুর কলেজ’র প্রভাষক ইয়াছিন সোহাগ, উপজেলা ব্লাড ডোনার গ্রুপের সভাপতি মো.সানাউল্লাহ।

অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন, সংগঠনের সহ-সভাপতি রিফাত মাহমুদ, জুনায়েদ শাহরিয়ার, সাধারন সম্পাদক আফসান রুবেল, যুগ্ম-সাধারন সম্পাদক মো. সবুজ, সাংগঠনিক সম্পাদক প্রিন্স বরকতুল্লাহ, উপজেলা ব্লাড ডোনার গ্রুপের সদস্য মো. নাহিদ হাসান প্রমূখ।
ইফতারের পূর্বে দোয়া মাহফিল পরিচালনা করেন, গঙ্গানগর প্রেসিডেন্টবাড়ি জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মো. আবু হানিফ।
বিকেলে স্থানীয় ১টি এতিমখানা ও নিউমার্কেট এলাকায় ভাসমান শ্রমজীবী মানুষ সহ ৪০০জনের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেছে সংগঠনটি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে