ঠাকুরগাঁওয়ে ‘পিসব’ এর উদ্যোগে ৬৫০ জন অসহায় মানুষের মাঝে ইফতার ও সাহরি বিতরণ।

0

জানে আলম, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত বেসরকারি সংস্থা পিপলস ইমপ্রুভমেন্ট সোসাইটি অফ বাংলাদেশ (পিসব) এর উদ্যোগে সারাদেশের ন্যায় ঠাকুরগাঁও জেলায় দ্বিতীয় দফায় ৬৫০ জন অসহায় দরিদ্রদের মাঝে মাসব্যাপী ইফতার ও সাহরি বিতরন করা হয়। সাহরি ও ইফতার বিতরণ ২০২১ এর অংশ হিসাবে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় সমিরউদ্দীন স্মৃতি মহাবিদ্যালয় মাঠে গরিব অসহায় মানুষের মাঝে প্রত্যেক কে ২১ কেজি করে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

উক্ত অনুষ্ঠানে জমিরিয়া ইহ্ইয়াউল উলূম মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মুফতি শরিফুল ইসলামের পরিচালনায়
প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করে তত্বাবধান করেন সংস্থার সাধারণ সম্পাদক ও প্রকল্প পরিচালক হযরত মাওলানা ইমরান হোসেন হাবিবী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান মোঃ আলী আসলাম জুয়েল, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন।
এসময় আরো উপস্থিত ছিলেন সমাজ সেবক মুহাম্মদ বেলাল উদ্দিন , জমিরিয়া ইহ্ইয়াউল উলূম মাদ্রাসার শিক্ষক রবিউল আওয়াল, অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । পরিশেষে ইফতার ও সাহরি গ্রহিতাগণ খুশি হয়ে সংস্থার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং পিসবের প্রকল্প পরিচালক হযরত মাওলানা ইমরান হোসেন হাবিবী র সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনায় দোয়া করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে