মির্জাগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব মৃধা

0

মির্জাগঞ্জ প্রতিনিধি : পটুয়াখালীর মির্জাগঞ্জে করোনা ভাইরাস মহামারীতে অসহায় দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্য সামগ্রী (চাল, ডাল, আলু, পেয়াজ ও তেল) বিতরণ করেছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাকিব মৃধা।

শনিবার (১ মে) সকালে নবনির্মিত উপজেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে উপজেলা ছাত্রলীগের ব্যানারে শতাধিক পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ নুরুল হক হাওলাদার, মোঃ শামীম রেজা, সাংগঠনিক সম্পাদক শফিক মৃধা, দপ্তর সম্পাদক মোঃ আবদুর রহিম সজল প্রমুখ।

খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে – ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ ও আধা লিটার তেল।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাকিব মৃধা বলেন, বাংলাদেশের প্রতিষ্ঠালগ্ন থেকে প্রতিটি যৌক্তিক আন্দোলন সংগ্রাম থেকে শুরু করে সকল প্রাকৃতিক দুর্যোগ ও মহামারিতে বাংলাদেশ ছাত্রলীগ সব সময় অগ্রণী ভূমিকা পালন করে আসছে। তারই ধারাবাহিকতায় করোনা ভাইরাস মহামারীতে মির্জাগঞ্জের অসহায় দুস্থ ও কর্মহীন মানুষের পাশে মমতাময়ী নেত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমরা ছাত্রলীগ পরিবার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি। দেশের যেকোনো ক্রান্তিলগ্নে আমরা মমতাময়ী নেত্রী শেখ হাসিনা ও সাধারণ মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে