চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছা.লীগ সদস্য কনকের উদ্যোগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ

0

চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ সদস্য এইচএম ফায়জার রহমান কনকের উদ্যোগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

এ ছাড়াও বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর দ্বিতীয় পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ লেফটেন্যান্ট শেখ জামাল’র ৬৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল এবং ইফতারের আয়োজনও করা হয়।

২৮ এপ্রিল বুধবার বিকেলে পৌর এলাকার ২নং ওয়ার্ডের শহীদ মনিমুল হক সড়কে অবস্থিত জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া ও আলোচনা হয়। শেষে ক্লাব সুপার মার্কেট মোড়সহ কয়েকটি স্থানে ইফতার সামগ্রী তুলে দেয়া হয়।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ’র সাধারণ সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এইচএম ফায়জার রহমান কনকের আয়োজনে সভায় বক্তব্য দেন, পৌর আওয়ামী লীগের সভাপতি অদ্যাপক শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান।

এতে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জিয়াউর রহমান আরমান, স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক অঙ্কুর জুবায়ের হোসেন, জেলা মৎসজীবী লীগের সদস্য সচিব বরজাহান আলী, ছাত্রলীগ নেতা গালিব হোসেনসহ অনান্যরা।

বক্তারা গভীর শ্রদ্ধার সাথে বঙ্গবন্ধুর দ্বিতীয় পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ লেফটেন্যান্ট শেখ জামালকে স্মরণ করেন এবং দেশের মঙ্গল কামনা করে দোয়া করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে