হাওরে এক কৃষকের ৫কেদার জমির ধান কেটে দিলেন মৎস্যজীবিলীগের নেতারা

0

আমির হোসেন, সুনামগঞ্জ প্রতিনিধি ঃঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবিলীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক লায়ন শেখ আজগর নস্করের নির্দেশনায় সুনামগঞ্জ জেলা মৎস্যজীবিলীগের উদ্যোগে তাহিরপুর উপজেলা শহরে ৫ শতাধিক অসহায় মানুষের মাঝে মাস্ক,স্যানিটাইজার বিতরণ শেষে শনির হাওরে কৃষক মো. হাবিবুর রহমানের ৫ কেদার জমির পাকা ধান কেটে দেয়া হয়।

মঙ্গলবার সকালে জেলা মৎস্যজীবিলীগের সভাপতি দেবাশীষ দাশ গুপ্ত বাপ্পি ও সাধারন সম্পাদক তৌহিদ হোসেন বাবুর নেতৃত্বে তাহিরপুর উপজেলা মৎস্যজীবিলীগের তিন শতাধিক নেতাকর্মীরা এই কৃষকের ৫ কেদার বোরো জমির পাকা ধান কেটে দেন। এ সময় উপস্থিত ছিলেন,তাহিরপুর উপজেলা মৎস্যজীবিলীগের আহবায়ক আলম জিলানী সোহেল,সদস্য সচিব মো. আজিজুল হক,যুগ্ম আহবায়ক সুজিত সরকার,ছয়ফুল ইসলাম,খোকন চক্রবর্তী,রুপক দাস,একরামুল হক,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইমরান হোসেন,দক্ষিণ বড়দল ইউনিয়ন মৎস্যজীবিলীগ নেতা পারভেজ মিয়া,গোপাল আচার্য্য,দক্ষিণ শ্রীপুর ইউপি মৎস্যজীবিলীগের যুগ্ম আহবায়ক সানাউল হক,তাহিরপুর সদর ইউপি মৎস্যজীবিলীগ নেতা সজল বর্মণ,রুবেল আলম,ইসলাম নুর প্রমুখ।

সুনামগঞ্জ জেলা মৎস্যজীবিলীগের সাধারন সম্পাদক তৌহিদ হোসেন বাবু বলেন একদিকে করোনা ভাইরাসের প্রকৌপ অন্যদিকে হাওরে ধান কাটা শুরু হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী মৎস্যজীবিলীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক লায়ন শেখ আজগর লস্করের নির্দেশনায় আমরা জেলা,উপজেলা ও ইউনিয়ন মৎস্যজীবিলীগের প্রতিটি ইউনিটের নেতাকর্মীরা গতবছরের মতো এবার ও জেলার প্রতিটি হাওরে কৃষকদের পাশে দাড়িঁয়ে ধান কেটে দেওয়া হচ্ছে এবং করোনা ভাইরাস মোকাবেলায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে কৃষক কৃষনাীদের মাঝে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ ও করা হচ্ছে বলে তিনি জানান। তিনি হাওরে যতদিন কৃষককের ধান থাকবে মৎস্যজীবিলীগের নেতাকর্মীরা ততোদিন ধান কাটায় অংশগ্রহন করে কৃষকদের সহায়তার আশ^াস প্রদান করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে