দিনাজপুর শহরের ছিন্নমূল, ভাসমান, অসহায় ও দুঃস্হদের মাঝে সেহরীর খাবার বিতরণ

0

মো. মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর : দিনাজপুর জেলা আওয়ামীলীগের করোনা সংক্রান্ত ত্রাণ পরিচালনা কমিটির উদ্যোগে পবিত্র রমজান মাস ও করোনা কালীন চরম ভয়াবহ পরিস্হিতি মোকাবেলায় দিনাজপুর শহরের প্রায় দেড় শতাধিক ছিন্নমূল, ভাসমান ও অসহায় দুঃস্হদের মাঝে সেহরীর খাবার বিতরণ করা হয়।

২৫ এপ্রিল, ২০২১ রোববার দিবাগত মধ্যরাতের পর সেহরীর খাবার বিতরন কার্যক্রমে নেতৃত্ব দেন – জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও করোনা সংক্রান্ত ত্রাণ পরিচালনা কমিটির আহবায়ক মো. আলতাফুজ্জামান মিতা এবং জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ত্রাণ পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃ ফারুকুজ্জামান চৌধূরী মাইকেল। সেহরী খাবার বিতরণ কালে অংশ নেন – দিনাজপুর জেলা আইনজীবি সমিতির সাধারন সম্পাদক, জেলা আওয়ামীলীগ ও ত্রান কমিটির সদস্য এ্যাড. হাজী মো. সাইফুল ইসলাম, স্পেশাল পিপি ও আওয়ামী আইনজীবি পরিষদ নেতা এ্যাড. মো. সামসুর রহমান পারভেজ।

এছাড়াও সেহেরী খাবার বিতরণ কর্মসূচীতে অংশ নেন জাতীয় শ্রমিক লীগ-জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. আকরাম হোসেন মূন্না, জেলা যুবলীগ নেতা প্রভাষক মো. মাসুদ হোসেন, সাবেক যুবলীগ নেতা মো. নাহিদ আলম রানা, দিনাজপুর শহর ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মো. খায়রুল হাসান শাহ, কামরুজ্জামান বিপ্লব, দিনাজপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সিফাত রহমান (লিমন), ছাত্রনেতা নোমান আহমেদ, ছাত্রনেতা জীবিত কুমার জয়, হাবিপ্রবি ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম ও জেলা তাঁতী লীগ এর যুগ্ম আহ্বায়ক সোহাগসহ অন্যরা।

দিনাজপুর শহরের সদর হাসপাতাল মোড় থেকে শুরু করে জেলা স্কুল রেলক্রসিং এলাকা, মালদহপট্টি, নিমতলা, গরুহাট্টি, থানার মোড়, কালিতলা, সুইহারী কালুর মোড়, বাস টার্মিনাল ও শেরশাহ মোড়সহ প্রায় দেড় শতাধিক অসহায় দুঃস্হদের মাঝে সেহরীর খাবার প্যাকেট হাতে হাতে সরবরাহ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে