কুড়িগ্রামে ৫শতাধিক কর্মহীন পরিবহণ শ্রমিকদের প্রধানমন্ত্রীর দেয়া বিশেষ উপহার খাদ্য সামগ্রী বিতরণ

0

কুড়িগ্রাম প্রতিনিধি :মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও লকডাউনে গণপরিবহণ বন্ধ রয়েছে বেশ কিছু সময় ধরে।এতে জেলার কয়েক শতাধিক পরিবহণ শ্রমিক কাজ হারিয়ে বেকার হয়ে পড়েছেন।তারা অর্থ উপার্জনের অভাবে পরিবার পরিজন নিয়ে কষ্টে দিনাতিপাত করছিলেন।অগ্রাধিকার ভিত্তিতে কুড়িগ্রাম জেলার এসব কর্মহীন পরিবহণ শ্রমিককে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে ৫শতাধিক কর্মহীন শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি-সাবেক এমপি মো: জাফর আলী, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) উৎপল কুমার রায়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, পৌর মেয়র কাজিউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার নীলুফা ইয়াসমিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইদ হাসান লোবান, কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি এড.আহসান হাবীব নীলু প্রমুখ।

কর্মহীন শ্রমিকদের দেয়া উপহার সামগ্রীর মধ্যে প্রত্যেকের প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ১কেজি ডাল, ১ কেজি আলু, আধা লিটার সয়াবিন তেল ও আধা কেজি লবন।

জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম বলেন,প্রধানমন্ত্রীর দেয়া বিশেষ উপহার পর্যায়ক্রমে সকল কর্মহীন মানুষের মাঝে প্রদান করা হবে।তবে অগ্রাধিকার ভিত্তিতে পরিবহণ শ্রমিকগণ বেকার হয়ে পড়ায় তাদের দিয়ে সহায়তা শুরু করা হলো। এছাড়াও অনুরুপ কর্মসূচি জেলার ৯উপজেলায় ইউএনও দের মাধ্যমে বিতরণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে