বাড়ি রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে রাস্তায় ঘুরে ঘুরে ইফতার ও মাস্ক বিতরণ করলেন উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ

শিবগঞ্জে রাস্তায় ঘুরে ঘুরে ইফতার ও মাস্ক বিতরণ করলেন উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ

0

জাগোবার্তা নিউজ :চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আ.ন. ম. আব্দুল্লাহ হিল বাকীর নেতৃত্বে শিবগঞ্জ বাজারে প্রায় ৩০০ প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। পথচারী, অসহায় রোজাদার মানুষদের মাঝে ইফতার সামগ্রীগুলো তুলে দেয়া হয়।

২৪ এপ্রিল শনিবার বিকেলে ইফতার বিতরণে উপস্থিত ছিলেন, আদিনা ফজলুল হক সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য মোহা. নকিব, শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সহ-সভাপতি মোহা. নাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক নিরব, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান।

আরও উপস্থিত ছিলেন, উপ-কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মুক্তাদির, সহ-সম্পাদক শুভ, সহ-সম্পাদক জীবন, দুর্লভপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পলাশ, পাঁকা ইউনিয়ন ছাত্রলীগের সদস্য নাদিমসহ ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীবৃন্দ।

এই বিষয়ে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ হিল বাকী জানান, করোনার প্রথম ধাপের মত দ্বিতীয় ধাপেও বাংলাদেশ ছাত্রলীগের নেতা-কর্মীরা সারা দেশে অসহায়দের পাশে থাকার চেষ্টা করছেন। এরই ধারাবাহিকতায় আমার একজন অভিভাবক, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (মতিঝিল বিভাগ) সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম ভাইয়ের মহানুভবতায় উদ্বুদ্ধ হয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছি।

আব্দুল্লাহ হিল বাকী আরও জানান, বাংলাদেশের ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপ-অর্থ বিষয়ক সম্পাদক আতিকুল ইসলাম আতিক ভাইয়ের পরামর্শে এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ সিকদার ভাই ও সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ ভাইয়ের নির্দেশনায় আমরা ইফতার বিতরণ করেছি। চেষ্টা করব এভাবেই মানুষের পাশে থাকার। তিনি বলেন, আমি শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের প্রত্যেক নেতা-কর্মীদের অনুরোধ করছি আপনারা নিজ নিজ জায়গা থেকে অসহায় মানুষের জন্য কিছু করার চেষ্টা করুন। আপনার আমার ক্ষুদ্র ক্ষুদ্র চেষ্টাগুলো সম্মিলিত ভাবে একদিন বৃহৎ হয়ে দাঁড়াবে ইনশাআল্লাহ।

কর্মসূচির সুন্দর পরিকল্পনা ও বাস্তবায়নে দিক নির্দেশনা দেয়ার জন্য শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলামকে কৃতজ্ঞতা জানিয়েছেন বাকী। অপরদিকে শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের পক্ষ থেকে মাস্কও বিতরণ করে ছাত্রলীগ এ সময়।

প্রকাশিত/কপোত নবী/২৫-৪-২০২১/চাঁপাইনবাবগঞ্জ।

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Translate »

You cannot copy content of this page