বাড়ি রংপুর লালমনিরহাট লালমনিরহাটে জমি দখলে বাঁধা দেয়ায় হামলা আহত-৬

লালমনিরহাটে জমি দখলে বাঁধা দেয়ায় হামলা আহত-৬

0

রাসেল ইসলাম,বিশেষ প্রতিনিধি,লালমনিরহাটঃ লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলায় জমি জবর দখলে বাঁধা দেয়ায় হামলা ও ভাঙচুরের ঘটনায় একই পরিবারের ৬জন রক্তাক্ত জখম হয়েছেন।

আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের রজবপাড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, উপজেলার মহিষখোচা ইউনিয়নের রজবপাড়া গ্রামের মৃত জহির উদ্দিন শেখের ছেলে হোসেন আলী (৬৫), তার ছোট ভাইয়ের স্ত্রী রাশেদা বেগম (৪০) ও ফজিলা বেগম (৪৫), খাদিজা বেগম (৩৫) ও আমেনা বেগম (৩৫) এবং তার বোন মহিরন বেওয়া (৫৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, আহত হোসেন আলীর সাথে তার প্রতিবেশী মৃত মনছুর আলীর ছেলে মোখলেছুর রহমানের দীর্ঘ দিন ধরে ২১ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছে। যা নিয়ে উচ্চ ও নিম্ন আদালতে মামলা বিচারাধিন রয়েছে। শনিবার সকালে দেশি অস্ত্রসহ দলবল নিয়ে ওই জমি দখলের চেষ্টা চালান মোখলেছুর রহমান গংরা। এতে বাঁধা দেয়ায় হোসেন আলীকে প্রথমে এলোপাতারি মারপিট করেন। তাকে বাঁচাতে এগিয়ে এলে তার পরিবারের ৫জন নারী সদস্যকে লোহার রড ও দেশি অস্ত্রে রক্তাক্ত জখম করে। প্রাণ ভয়ে সবাই বাড়ি ফিরে এলে হামলাকারীরা তাদের পিছু নিয়ে বাড়িতে এসে দ্বিতীয় দফায় হামলা ও ভাঙচুর চালায় বলে অভিযোগে উল্লেখ করা হয়। এতে হোসেন আলীর পরিবারের ৬ জন আহত হন।

পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন এবং আহতদের আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় শনিবার(২৪ এপ্রিল) দুপুরে হোসেন আলী বাদি হয়ে মোখলেছুর রহমানকে প্রধান করে ১১জনের বিরুদ্ধে আদিতমারী থানায় একটি এজাহার দায়ের করেন।

আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার বিশ্বজিৎ কুন্ড বলেন, আহতদের দুইজন মাথায় ও বাকীরা শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Translate »

You cannot copy content of this page