বাংলাদেশ ভূমিহীন আন্দোলন রুহিয়া থানা শাখার উদ্যোগে মাস্ক বিতরণ

0

আকাশ রহমান,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ প্রতিদিনই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও মৃত্যুর হার বাড়েছে। সংক্রমণ ঠেকাতে আবারও শিথিল ভাবে লকডাউন চলছে।তাই মাস্ক পড়ার অভ্যেস করোনা মুক্ত বাংলাদেশ এই প্রতিপাদ্য সামনে রেখে বাংলাদেশ ভূমিহীন আন্দোলন কেন্দ্রীয় কমিটির নির্দেশে সারাদেশে মানবতার সেবায় এগিয়ে আসে বাংলাদেশ ভূমিহীন আন্দোলন রুহিয়া থানা কমিটি ।

তারই ধারাবাহিকতায় ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানার ২১ নং ঢোলারহাট ইউনিয়ন সহ আশ্রয় কেন্দ্রের ঘরে ঘরে গিয়ে প্রায় ৩০০ শত পরিবারের মাঝে মাস্ক বিতরণ করা হয়। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ২৫ এপ্রিল রবিবার সকাল দিন ব্যাপী ঢোলারহাট ইউনিয়নের বিভিন্ন এলাকায় জনসাধারণের মাঝে মাক্ম বিতরণ করা হয়েছে। এসময় জনসাধারণকে জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বাইরে বের না হওয়ার জন্য বলা হয়৷

সবসময় মাক্ম পরিধান করার জন্য অনুরোধ করে । বাংলাদেশ ভূমিহীন আন্দোলন রুহিয়া থানা কমিটির সভাপতি প্রফুল্ল কুমার বর্মন জানান,দেশের যেকোন সংকটময় মুহূর্তে বাংলাদেশ ভূমিহীন আন্দোলন কমিটি এগিয়ে আসে একমাত্র সংগঠন বাংলাদেশ ভূমিহীন আন্দোলন । আমাদের এই ধরনের কার্যক্রম অতিতেও ছিল এবং আগামীতেও অব্যাহত থাকবে।রুহিয়ার সাধারণ মানুষের জন্য কাজ করতে আমরা প্রস্তুত আছি।

এসময় উপস্থিত ছিলেন ,বাংলাদেশ ভূমিহীন আন্দোলন রুহিয়া থানা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক কুদরত আলী, বাংলাদেশ ভূমিহীন আন্দোলন রুহিয়া থানা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কায়সার হোসেন, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আব্দুল কাদের জিলানী, প্রচার সম্পাদক সাংবাদিক মোস্তাফিজুর রহমান আকাশ ,স্থানীয় ইউপি সদস্য ও বাংলাদেশ ভূমিহীন আন্দোলন ২১ নং ঢোলারহাট ইউনিয়ন কমিটির সহ সভাপতি ইমান আলী , শাহাদাৎ হোসেন , বাংলাদেশ ভূমিহীন আন্দোলন রুহিয়া থানা কমিটি ও ২১ নং ঢোলারহাট ইউনিয়ন ভূমিহীন আন্দোলন কমিটির নেত্ববৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে