দেবীদ্বারে বন্ধু উন্নয়ন সংস্থা ১৫০ দুস্থ্য পরিবারকে দিলো ইফতার সামগ্রী

0

এ আর আহমেদ হোসাইন দেবীদ্বার(কুমিল্লা) প্রতিনিধি//‘বন্ধু উন্নয়ন সংস্থা’র উদ্যোগে দেবীদ্বারে ১৫০ দুস্থপরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে দেবীদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের মোহাম্মদপুর সাত্তার প্রিন্সিপালের বাড়িতে স্বাস্থ্য বিধি মেনেই ওই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

‘বন্ধু উন্নয়ন সংস্থা’র নির্বাহী পরিচালক আব্দুল ওয়াদুদ’র সভাপতিত্বে এবং বন্ধু উন্নয়ন সংস্থার সমন্বয়ক মো. সফিকুল ইসলাম’র সঞ্চালনায় উক্ত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান, সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, আব্দুল হাকিম চেয়ারম্যান, কুমিল্লা ময়নামতি ক্যান্টনম্যান্ট বোর্ড স্কুলের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম, রোটারিয়ান মো. বেলায়েত হোসেন, সিনিয়র শিক্ষক মো. রেজাউল প্রমূখ।

বক্তারা বলেন, বন্ধু উন্নয়ন সংস্থা অতিতের ন্যায় ঈদসামগ্রী, শীতবস্ত্র, শিক্ষা সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ, বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও চক্ষু সেবা প্রদান, ঔষধ বিতরণ, দূর্যোগ মোকাবেলা সহ মানবতার সেবায় নানা কর্মসূচীর সাথে চলমান করোনাকালেও তাদের সহযোগীতার হাত অব্যাত আছে।
ইফতার সামগ্রীর মধ্যে জনপ্রতি ছোলা বুট, চিনি, খেসারির ডাল, খেজুর, তৈল, মুড়ি, পেঁয়াজ, ট্যাং সহ প্রায় ৬৫০ টাকার সামগ্রী রয়েছে।

দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান বলেন, চলমান বৈশ^য়িক মহামারী করোনা রোধে সামাজিক সচেতনতার বিকল্প নেই। সামাজিক দূরত্ব বজায়, মাক্স পড়া, জনসমাগম এড়িয়ে চলা এবং সরকারের নির্দেশনা ও চিকিৎিসকের পরামর্শ মেনে চলতে হবে। তাছাড়া চুরি, ডাকাতি, মাদক, সন্ত্রাস, চাদাবাজীসহ আইনশৃংখলার অবনতি ঘটতে পারে এমন যে কোন অপরাধ সংগঠনের সংবাদ পাওয়া মাত্রই নির্ভয়ে পুলিশকে খবর দেবেন। মনে রাখবেন এখন দেবীদ্বার থানা দালালমুক্ত। সর্বসাধারনের অভিযোগ সরাসরি পুলিশকে জানাবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে