চাঁপাইনবাবগঞ্জে আইপিএল ক্রিকেট টুর্নামেন্ট ঘিরে জুয়া || ১১ জন আটক

0

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : ভারতে আইপিএল ক্রিকেট টুর্নামেন্টকে ঘিরে জুয়া খেলার অপরাধে ১১ জন জুয়াড়িকে আটক করেছে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের মো.তোফাজ্জল হোসেন (৫৫), শাহিন আক্তার (৫২), নিয়ামুল হক (৫০), রুহুল আমিন(৫০), ইসমাইল হোসেন (৩৬), করিম ওরফে ছবি (৪৫), রবিউল আলম (৫০), ইদ্রিস আলী (৪১), আবুল কালাম আজাদ(৪২), রবিউল আলম (৩৮), তাহির হোসেন (৫৩)।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব
চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার জানতে পারে চাঁপাইনবাবগঞ্জের বিশ্বরোড সংলগ্ন হোসেন পেট্রোলপাম্প এর সামনে জেলা ঠিকাদার কার্যালয়ে জুয়া খেলা চলছে।

খবরটি পাবার পর দ্রুত র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ঐ কার্যালয়ে অভিযান চালিয়ে টেলিভিশনে আইপিএলে বাজি ধরে এবং আসর বসিয়ে তাস দিয়ে টাকার বিনিময়ে গোল হয়ে বসে জুয়া খেলারত অবস্থায় ১১ জন জুয়াড়িকে হাতেনাতে আটক করে।

২৩ এপ্রিল শুক্রবার রাত ১১ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৩ নং ওয়ার্ডের স্বরুপনগরে অবস্থিত চাঁপাইনবাবগঞ্জ জেলা ঠিকাদার সমিতির নিচতলার অফিস রুমের ভেতর অভিযানটি পরিচালনা করা হয়।

এ সময় ২ সেট পুরাতন প্লেয়িং কার্ড, ১টি ৪৩ ইঞ্চি এলইডি টিভি এবং নগদ ৮৩ হাজার ৫৫ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় সদর মডেল থানায় ১টি নিয়মিত মামলা রুজু করা হয়।

উল্লেখ্য, কয়েকদিন আগে পৌর এলাকার ১৫ নং ওয়ার্ডের কলোনি পাড়ায় একটি বাড়িতে জুয়া খেলার সময় হাতেনাতে ৮ জনকে আটক করে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে