নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে ৫ম দিনের মত ইফতার ও মাস্ক বিতরণ

0

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : বাংলাদেশ ছাত্রলীগ, নবাবগঞ্জ সরকারী কলেজ শাখার সভাপতি ওয়ালিদ হোসেন গালিবের উদ্যোগে পথ চারীদের মাঝে ৫ম দিনের মত ইফতার সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়।

২৩ এপ্রিল শুক্রবার বিকেলে মাস্ক ও ইফতার বিতরণের ধারাবাহিক কর্মসূচীতে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল রানা (ভিপি সোহেল), সহ-সভাপতি জাহিদ হাসান পরশ, সাংগঠনিক সম্পাদক গোবিন্দ চ্যাটার্জী, ছাত্রী সম্পাদক রাজিয়া সুলতানা তিস্তা, উপ তথ্য ও গবেষণা সম্পাদক আসাদুল্লাহ আরাফাত।

আরও উপস্থিত ছিলেন, উপ অর্থ সম্পাদক সাকিল হোসেন, বেসরকারি বিশ্ববিদ্যালয় সম্পাদক আবরার ফুয়াদ অন্তর, উপ তথ্য ও প্রযুক্তি সম্পাদক মামুন অর রশীদ মারুফ, পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক বখতিয়ার ফাহিমসহ নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের নেতা, তূর্য, মিনহাজ, নাইম, সবুজ, আতিক, নিশান, রমজান, ইমন এবং যুবনেতা নিয়ামুল হক ও সাবেক ছাত্রনেতা আজিজ হোসেন সোহেল, শরিফুল ইসলাম মিল্টন।

কর্মসূচীতে উপস্থিত কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ উক্ত কর্মসূচীটি ধারাবাহিক ভাবে চলমান থাকবে এই আশাবাদ ব্যক্ত করে।

নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ওয়ালিদ হোসেন গালিব বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-অর্থ সম্পাদক মো. আতিকুল ইসলাম আতিক এর দিক নির্দেশনায় ইফতার ও মাস্ক বিতরণ করা হয়। এটা ধারাবাহিক চলবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে