ইউনিয়ন পরিষদে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা: গ্রেপ্তার ১

0

ঠাকুরগাঁও সদর উপজেলা রুহিয়া থানাধীন ২১ নং ঢোলারহাট ইউনিয়ন পরিষদে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে।

২১ এপ্রিল (বুধবার) ওই ইউনিয়নের চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন নির্মল বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে ও ২০ জনকে অজ্ঞাত আসামী করে রুহিয়া থানায় মামলাটি দায়ের করেন। মামলার প্রধান আসামী নূর হোসেন (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

এজাহার ভূক্ত অন্যান্য আসামীরা হলেন, ঠাকুরগাঁও পৌরসভার ইসলামবাগ এলাকার মো: সোহাগ ইসলাম(৩৮), সেনুয়াপাড়া গ্রামের মো: আল আমিন (৩৩), ইয়াকুব গ্রামের দীপক কুমার(৩৫), সেনুয়া পাড়া গ্রামের আব্দুর রাজ্জাক (৩২), বরুনাগাঁও গ্রামের মো: নয়ন(৩২), সেনুয়া পাড়ার মো: সোহেল (৩৮) ঠাকুরগাঁও পৌরসভার শান্তিনগর এলাকার মো: জয়নাল(৩৪), একই এলাকার মো: পলাশ চন্দ্র(৩৬)।

মামলার বাদী ঢোলারহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন নির্মল বলেন, সম্প্রতি গত ২০ এপ্রিল (মঙ্গলবার) স্থানীয় ঢোলার হাট বাজারে একটি দোকান ঘর কেনাবেচাকে কেন্দ্র করে সুদীপ চন্দ্র বর্মন ও নূর হোসেনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

ওই ঘটনা ইউনিয়ন পরিষদের মিমাংসা জন্য বসলে নূর হোসেনের ফোনে তার পক্ষের বহিরাগত সন্ত্রাসীরা এসে ইউনিয়ন পরিষদে হামলা চালায়। তিনি আরও বলেন, এ হামলায় ইউনিয়নের অনেক সরকারি সম্পত্তির ক্ষতি হয়েছে। আমি এসব সন্ত্রাসীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।

রুহিয়া থানার অফিসার ইনচার্জ চিত্ত রঞ্জন রায় বলেন, ইউনিয়ন পরিষদে হামলা ও ভাঙচুরের ঘটনায় মামলা হয়েছে। এ মামলায় নূর হোসেনে নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার তদন্ত চলছে এবং বাকি আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে