ধর্মপাশায় জমির ধানকাটা নিয়ে ১ জন নিহত

0

সুনামগঞ্জ প্রতিনিধিঃঃ সুনামগঞ্জের ধর্মপাশায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হাতাহাতির ঘটনায় মো. আব্দুর রহিম (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে জয়শ্রী ইউনিয়নের সোনামড়ল হাওরে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম ওই ইউনিয়নের মফিজ নগর গ্রামের মৃত মো. মফিজ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আব্দুর রহিম একই ইউনিয়নের মহেষপুর গ্রামের আনোয়ার হোসেনের নিকট থেকে ১২ কেয়ার বোরো ফসলী জমি নগদ ২০ হাজার টাকায় চাষাবাদ করে। কিন্তু নিহতের ছোট ভাই মো. আব্দুল করীম ও আনোয়ার হোসেন চলতি বছরে পানি উন্নয় বোর্ড পাউবোর অধীনে থাকা সোনামড়ল হাওরের বেরী বাঁধ নির্মাণ ও সংস্কার বাবদ ২১ লাখ টাকার কাজ পায়। বেরী বাঁধের কাজ বাস্তবায়ন করা হলেও তাদের মধ্যে হিসেব নিকেষ নিয়ে বিরোধ থেকে যায়। পরে আব্দুল করীমকে আনোয়ার হোসেন জানায় বেরীবাঁধ কাজের ২লাখ টাকা না দিলে তাদের কাছে দেয়া ফসলী জমির ধান কেটে নিবে। টাকা না পেয়ে আনোয়ারসহ ৮-১০জন লোক জমির ধান কেটে নিতে চাইলে আব্দুর রহিম ও তার লোকজন বাঁধা দেয়। পরে উভয় পক্ষের লোকজনের মধ্যে হাতাহাতির ঘটনায় মারা যায় আব্দুর রহিম।

স্থানীয়রা আরো জানান, সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

তবে ঘটনার সত্যতা নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার (সার্কেল) ধর্শপাশা সুজন চন্দ্র সরকার জানান, লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপালে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে