সুনামগঞ্জ জেলা বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ ছালিক আহমেদ এর মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত

0

সুনামগঞ্জ প্রতিনিধিঃঃ
সুনামগঞ্জ জেলার পৌরসভার ষোলঘর আবাসিক এলাকার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ ছালিক আহমদ গতকাল রাতে করোনায় আক্রান্ত হয়ে সিলেটের একটি হাসপাতালে মৃত্যু বরণ করেন (ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। অদ্য ১৭ এপ্রিল ২০২১ তারিখ দুপুর ০২.০০ টায় তাকে রাষ্ট্রীয় সম্মাননা প্রদান করা হয়।

জেলা প্রশাসক, সুনামগঞ্জের পক্ষে তাকে রাষ্ট্রীয় সম্মাননা প্রদান করেন জনাব মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), ও উপ-পরিচালক, স্থানীয় সরকার, সুনামগঞ্জ।

এ সময়ে পুলিশ সুপারের প্রতিনিধি জনাব শাহেদ আলী পাঠান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), সুনামগঞ্জ সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। রাষ্ট্রীয় সম্মান প্রদান শেষে তাঁকে তাদের পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়। উল্লেখ্য জনাব মোঃ ছালিক আহমদ মৃত্যুর আগ পর্যন্ত অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে সুনামগঞ্জ রাইফেলস ক্লাবের সেক্রেটারির দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি সুনামগঞ্জের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান মুক্তি সংগ্রাম স্মৃতি ট্রাস্ট, সুনামগঞ্জের সেক্রেটারির দায়িত্ব অত্যন্ত নিষ্ঠার সাথে পালন করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ কন্যাসন্তান ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান। জেলা প্রশাসন, সুনামগঞ্জ তাঁর মৃত্যুতে মর্মাহত ও গভীরভাবে শোকাহত।

জেলা প্রশাসন, সুনামগঞ্জ তাঁর শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করছে এবং পরম করুণাময়ের কাছে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছে। মহান আল্লাহ রাব্বুল আলামিন তাঁকে জান্নাতবাসী করুন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে