তাহিরপুরে নির্যাতিত হিন্দু পরিবারের পাশে রতন এমপি ও আ:লীগ নেতৃবৃন্দ

0

আমির হোসেন, সুনামগঞ্জ প্রতিনিধিঃঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার টাকাটুকিয়া গ্রামে
বখাটেদের হামলায় আহত ও নির্যাতনের শিকার হিন্দু পরিবারের পাশে থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন সুনামগঞ্জ -১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন ও তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

রবিবার (১৮ এপ্রিল) দুপুরে টাকাটুকিয়া গ্রামে নির্যাতিত পরিবারের বাড়িতে গিয়ে উপস্থিত হন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হোসেন খাঁন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক অনুপম রায় ও উপজেলা ছাত্রলীগ নেতা রাজন চন্দ।

এ সময় নির্যাতিত পরিবারের লোকজনের সঙ্গে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে ঘটনার তীব্র নিন্দা জানান এমপি রতন।
তিনি বলেন, হামলা ও নির্যাতনের ঘটনায় জড়িত দোষীদের সবাইকে আইনের আওতায় আনা হবে। এ সময় আহতদের চিকিৎসা সহ সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন এমপি মোয়াজ্জেম হোসেন রতন।

তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর জানান, হামলার শিকার ও ক্ষতিগ্রস্ত পরিবারটিকে নিরাপত্তা দেয়ার জন্য আওয়ামীলীগ নেতৃবৃন্দ পাশে থাকবে।

উল্লেখ্য, ১৫ এপ্রিল দুপুর ২টায় তাহিরপুর উপজেলার টাকাটুকিয়া গ্রামের বাছিন্ড বর্মনের বাড়িতে পার্শ্ববর্তী রসুলপুর ও টুকেরগাঁও গ্রামের একদল বখাটে দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে