এসপি রকিবের নির্দেশে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ আটক-৩

0

জাগোবার্তা নিউজ : 

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এসপি এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায় ও জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের ওসি অফিসার ইনচার্জ আলহাজ্ব বাবুল উদ্দিন সরদারের তত্বাবধানে পৃথক ৩টি স্থানে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে বিভিন্নস্থানে।

অভিযানে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১৭৫ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেররশিয়ার মাে. রফিকুল ইসলামের ছেলে ডালিম (১৯), গোমস্তাপুর উপজেলার রহনপুর পুরাতন বাজার এলাকার মৃত নরেন্দ্রনাথ নাথের ছেলে বাবলু চক্রবর্তী ওরফে সন্তোষ (৬০) এবং ভোলাহাট উপজেলার ফুটানী বাজারের চামুসা এলাকার মােসা. নাসিয়ারা বেগম ও খালেছুর রহমানের ছেলে শামীম রেজা (২৮)।

জানাগেছে, ১৩ এপ্রিল মঙ্গলবার বিকেল ৩ টার দিকে এসআই অনুপ কুমার সরকারের নেতৃত্বে এসআই মশিউর রহমানসহ ডিবি পুলিশের সঙ্গীয় ফোর্স ভোলাহাট উপজেলার ফুটানী বাজারে অভিযান চালিয়ে ১৬০ বোতল ফেনসিডিলসহ শামীমকে হাতেনাতে আটক করা হয়।

একই তারিখে সন্ধ্যা ৬টা দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৪ নং ওয়ার্ডের আরামবাগ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা সেবনের সামগ্রীসহ সন্তোষকে হাতেনাতে আটক করে ডিবি পুলিশ। এসআই আসগর আলীর নেতৃত্বে এসআই আরিফসহ সঙ্গীয় ফোর্স অভিযানটি চালায়। আটককৃত আসামির ভাই মনা ঠাকুর বাংলা মদ ব্যবসায়ি বলে জানিয়েছেন গোয়েন্দা শাখা।

অপর অভিযানে ১২ এপ্রিল সোমবার রাত ১১ টার দিকে শিবগঞ্জ উপজেলার ধোপপুকুর মোড় থেকে ৪০০ পিস ইয়াবা ও ১৫ বোতল ফেনসিডিলসহ ডালিমকে হাতেনাতে আটক করে ডিবি পুলিশ। এসআই অনুপ কুমার সরকারের নেতৃত্বে এসআই মশিউর রহমানসহ ডিবি পুলিশের সঙ্গীয় ফোর্স অভিযান টি চালায়।

আটককৃত ৩ আসামি মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়।

প্রকাশিত/কপোত নবী/১৪/৪/২০২১/চাঁপাইনবাবগঞ্জ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে