তাহিরপুরে মসজিদে বিদ্যুৎ সংযোগ পাওয়ার জন্য মানববন্ধন

0

সুনামগঞ্জ প্রতিনিধিঃঃ
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বড়দল উত্তর ইউনিয়নের মানিগাঁও পশ্চিম পাড়া জামে মসজিদের বিদ্যুৎ সংযোগ না পাওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে মুসল্লিাগণ ও মহল্লাবাসী।

শুক্রবার (৯ই এপ্রিল) জুম্মার নামাজের পর মসজিদ সম্মূখে এ মাববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় মুছল্লিারা বলেন দীর্ঘ ৩ বছর ধরে মানিগাঁও পশ্চিম পাড়া জামে মসজিদে বিদ্যুৎ সংযোগ পাওয়ার জন্য সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের নিকট বারবার আবেদন করার পরেও কোন সুরাহা হয়নি। এতে করে মুসল্লিগণ মসজিদে নামাজ পড়তে গিয়ে গরমের দিনে ও রাতে দেরশতাধিক মুসল্লি দুর্ভোগের শিকার হন। মসজিদ কমিটির সভাপতি মোহাম্মদ হাবিবুর রহমান এর সভাপতিত্তে ও খোরশেদ আলম এর পরিচালনায় উক্ত মানববন্ধন অনুষ্টিত হয়। উক্ত মানববন্ধনে মুসল্লিরা বলেন আমরা বারবার আবেদন করার পরেও পল্লী বিদ্যুতের কর্মকর্তাগণ বিষয়টি আমলে না নেওয়ায় তাদের গাফিলাতির কারনে বিদ্যুৎ সংযোগ পাচ্ছিনা। আমাদের দাবি রমজান মাস শুরু হওয়ার আগেই বিদ্যুৎ সংযোগ পাওয়ার দাবি জানাই।

এসময় উপস্থিত ছিলেন আরপিন আলী, আব্দুল কুদ্দুছ, আব্দুল জব্বার, আব্দুল মোতালিব, রইছ উদ্দিন, শরাফত আলী, উমেদ আলী, ফরিদ মিয়া, ফিরুজ মিয়া, আব্দুল বারিক সহ প্রায় দেরশতাধিক মুসল্লি উপস্থিত ছিলেন।

এবিষয়ে তাহিরপুর উপজেলার পল্লী বিদ্যুতের এলাকা পরিচালক গোলাম মূর্শেদ এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমি সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার ও ইঞ্জিনিয়ারকে বারবার তাগিত দিচ্ছি দ্রুত সময়ের মধ্যে লাইনটি নির্মান করে বিদ্যুৎ সংযোগ প্রদান করার জন্য।

সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার সজিত কুমার বিশ্বাস এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন এই বিষয়ে আমি বিছুই জানিনা। আমি আমাদের তাহিরপুর অফিস থেকে বিষয়টি জেনে পরবর্তীতে জানাব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে