চাঁপাইনবাবগঞ্জের চৌহদ্দীটোলা স্পোর্টস ক্লাবের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্টের সমাপনী

0

জাগোবার্তা নিউজ : চাঁপাইনবাবগঞ্জে ৩ এপ্রিল শনিবার বিকেলে পৌর এলাকায় চৌহদ্দীটোলা স্পোর্টস ক্লাবের ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

চৌহদ্দীটোলা স্পোর্টস ক্লাব আয়োজিত ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ও গ্রাম কমিটির সভাপতি রুহুল আমিন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ জেলা রেড ক্রিসেন্টে সোসাইটির সহ-সভাপতি, জেলা পরিষদ সদস্য মো. আব্দুল হাকিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আরিফুর রেজা ইমন, ৪,৫,৬ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর মোসা. মাসকুরা বেগম, ৩ নং ওয়ার্ড কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. আবুল বাসার মিলন, ৩নং ওয়ার্ড কৃষক লীগের সদস্য আব্দুল্লাহ আল মামুন, মটর শ্রমিক ইউনিয়নের সদস্য মো. আবুল কালাম আজাদ।

সংক্ষিপ্ত বক্তব্যে আব্দুল হাকিম বলেন, খেলা ধুলোর সাথে পড়ালেখা চালিয়ে যেতে হবে, আমি খেলা ধুলাকে স্বাধুবাদ জানাই, আমি বলবো যারা আজ ফাইনাল খেলায় অংশ গ্রহণ করেছে তারা উভয়ই পক্ষ খুবভাল খেলেছে।

তিনি বলেন, করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে হলে আমাদের দৈনন্দিন আচরণ ও চলাফেরাতে পরিবর্তন আনতে হবে। জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যাওয়া কারো উচিত হবে না, শুধু নিজে সতর্ক থাকলেই চলবে না, সবাইকেই সচেতন থাকার আহবান জানান, আব্দুল হাকিম।

প্রকাশিত/কপোত নবী/৩/৪/২০২১/চাঁপাইনবাবগঞ্জ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে