বড়াইগ্রামে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও ধর্মীয় প্রতিষ্ঠানে চেক বিতরণ

0
আশিকুর রহমান,নাটোর প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রামে প্রতি বছরের ন্যায় এবারো দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান এবং বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে চেক হস্তান্তর করেছেন বিশিষ্ট্য সমাজসেবক ও আমেরিকা প্রবাসী মোজাফ্ফর হোসেন।
শুক্রবার সকালে উপজেলার পাঁচবাড়িয়া উচ্চ বিদ্যালয়ে তার পিতা-মাতার নামে প্রতিষ্ঠিত জমিন-রোয়াজান ফাউন্ডেশনের মাধ্যমে ৩০ জন মেধাবী শিক্ষার্থী ও সাতজন হাফেজকে মেধাবৃত্তি প্রদান করা হয়। একই সময় উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে চেক হস্তান্তর, কোরআনে হাফেজদের মাঝে পাগড়ি, ল্যাপটপ, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার এবং সাধারণ মানুষকে মরণব্যাধি করোনা ভাইরাস কোভিট-১৯ এর দ্বিতীয় ধাপের জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে সমাজসেবক আলহাজ্ব মজিবর রহমানের সভাপতিত্বে সমাজসেবক ও আমেরিকা প্রবাসী মোজাফ্ফর হোসেনের মহতি উদ্যোগের প্রশংসা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে বক্তব্য রাখেন গণমাধ্যমকর্মী নাসিম উদ্দীন নাসিম, আই ই ডিসিআর এর স্যানিটারী ইন্সপেক্টার আবু সাইদ,পাঁচবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, দত্তপাড়া মডেল কলেজের প্রভাষক সাপ্রুল ইসলাম রুহুল, ইউপি সদস্য বাচ্চু আলী, পাঁচবাড়িয়া উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান মিজান, পাঁচবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান মিজান প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে