দেবীদ্বার মানবসেবা ফাউন্ডেশন’র বর্ষপূতি অনুষ্ঠান পালন দূর্যোগ ও সংকটে যুব-তরুনদের বিকল্প নেই

0

এ আর আহমেদ হোসাইন (দেবীদ্বার-কুমিল্লা)প্রতিনিধি// অতিতের ন্যায় বর্তমানে জাতির সকল দূর্যোগ ও সংকট মোকাবেলায় যুব ও তরুনদের এগিয়ে আসতে হবে। দূর্নীতি, মাদক, সন্ত্রাস, ইভটিজিং মোকাবেলা সহ চলমান নানা সংকটে যুব-তরুনদের বিকল্প নেই।

শুক্রবার বিকেলে দেবীদ্বার মানবসেবা ফাউন্ডেশন’র বর্ষ পূর্তি অনুষ্ঠানটি কেক কাটার মধ্যে দিয়ে বর্ষ পূর্তি উপলক্ষে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় বক্তারা ওই বক্তব্য তুলে ধরেন।মানবসেবা ফাউন্ডেশন’র কার্যালয়ে সংগঠনের সভাপতি ও কুমিল্লা সাংবাদিক রিপোর্টাস ইউনিট এর জহিরুল ইসলাম মারুফ’র সভাপতিত্বে, এবং এম এ হান্নান সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি এম গোলাম জাহাঙ্গীর স্বপন মোল্লা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা কমিউনিস্ট’র সভাপতি, মুক্তিযোদ্ধা বিষয়ক গবেষক ও লেখক সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার।

অন্যান্যদের আলোচনায় অংশ নেন, মুক্তিকামী জনতার যুবনেতা ও দেবীদ্বার মানবসেবা ফাউন্ডেশন’র উপদেষ্টা মোঃ বিল্লাল হোসেন, অর্থ সম্পাদক মোঃ হেলাল আহমেদ, দপ্তর সম্পাদক মাহমুদুল হক রোবেল, সদস্য মোঃ আবু কালাম, ব্যবসায়ী মোঃ কাদের, মোঃ সিদ্দিকুর রহমান, মোঃ মনিরুল হক, মোঃ আনিছুর রহমান প্রমুখ।

অপর দিকে দেবীদ্বার মানবসেবা ফাউন্ডেশন’র সাধারণ সম্পাদক সৌদী প্রবাসী হাজী মাহাবুবর রহমান প্রবাস থেকে মুটোফোনে অংশ গ্রহন করেন। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন বারেরা শাহিদাখানম শাহি মসজিদ’র খতিব আলহাজ্ব হজরত মাওলানা মোহাম্মদ আব্দুছ ছালাম খন্দকার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে