দেবীদ্বারে প্রবাসীদের উদ্যোগে যুব সংঘ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

0

এ আর আহমেদ হোসাইন ( দেবীদ্বার-কুমিল্লা)প্রতিনিধি// কুমিল্লা দেবীদ্বার পৌর ৭ নং ওয়ার্ড চাপানগর পূর্ব পাড়া যুব ক্রিকেট সংঘ ও প্রবাসী সংঘের উদ্যোগে শুক্রবার বিকালে উপজেলার পৌর চাপানগর পূর্ব পাড়া খোলা সরেজমিন মাঠে প্রীতি মূলক টি- ১৫ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।

ওই খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- দেবীদ্বার পৌর যুবদলের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম,বিশেষ অতিথি ছিলেন- সাংবাদিক,এ আর আহমেদ হোসাইন ও সাংবাদিক রুহুল আমিন হাজারী। ওই খেলায় অংশ গ্রহন করেন চাপানগর পূর্ব পাড়া যুব ক্রিকেট সংঘের সুপার কিং ক্রিকেট একাদশ বনাম রয়েলস ক্রিকেট একাদশ।

সুপার কিং ক্রিকেট একাদশের অধিনায়ক রিপন হাজারী দল প্রথমে টসে জয় লাভ করে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে ১৫ ওভারে ৩ উয়িকেটে ১৮০ রান করেন। পরে ১৮১ রানের টার্গেট নিয়ে রয়েলস ক্রিকেট একাদশের অধিনায়ক জুবায়ের রহমান’র দল সকল উয়িকেট হারিয়ে ১শ ৫৬ রান করেন। রিপন হাজারীর দল সুপার কিং একাদশ ২৪ রানে ও ৭ উয়িকেটে জয় লাভ করেন।

তার দলের আবুল খায়ের হাজারী সেঞ্চুরি করেন। প্রবাসী বাবুল হাজারী, ময়নাল হাজারী, খোকন হাজারী ও সোহেল রানা’র আর্থিক সহয়াতায় ওই খেলাটি আয়োজন করা হয়।পরে ওই খেলায় বিজয়ীদের মাঝে পুস্কার বিতরন করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে