চিলমারী প্রেসক্লাবের ভূয়া কমিটি গঠনের বিরূদ্ধে প্রতিবাদ

0

কুড়িগ্রাম প্রতিনিধিঃকুড়িগ্রামের চিলমারী প্রেস ক্লাবের কমিটি গঠন নিয়ে ফেসবুক সহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত খবরে আমাদের দৃষ্টি গোচরে আসলে উক্ত ভূয়া ও ভিত্তি হীন ও বানোয়াট খবরটির বিরুদ্ধে চিলামারী প্রেস ক্লাবের সদস্যরা তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছেন ।

জানা যায়, চিলমারী প্রেস ক্লাবের কার্যনির্বহী কমিটির মেয়াদ শেষ হওয়ায় গঠন তন্ত্র মোতাবেক ২.৩.২০২১ ইং তারিখ বিলুপ্ত ঘোষণা করে উপদেষ্টা কমিটির নিকট কার্যনির্বাহী পরিষদ গঠন করার লক্ষ্যে দায়িত্ব দেওয়া হয়। সে মোতাবেক উপদেষ্টা কমিটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করে গত ৩০.০৩.২০২১ নির্বাচনী তফসিল ঘোষণা করে। মনোনয়ন ফরম বিক্রি ৩১.০৩.২০২১ ও ১.৪.২০২১। মনোনয়ন ফরম দাখিল ২.এপ্রিল .২০২১ ইং মনোনয়ন ফরম যাচাই-বাছাই ৩.এপ্রিল ২০২১ মনোনয়ন প্রত্যাহার ও চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ৪ এপ্রিল.২০২১ নির্বাচন অনুষ্ঠিত হবে। ৮ এপ্রিল ওইদিনই ফলাফল ঘোষণা হবে।
প্রেসক্লাবের সদস্য সাংবাদিক নাজমুল হুদা পারভেজ সাংবাদিক এস এম নুরুল আমিন , জিয়াউর রহমান জিয়া, বিশেষ ফায়দা লোটার জন্য বহিরাগত কিছু লোক কে যুক্ত করে অবৈধ ভিত্তিহীন,ভূয়া, বানোয়াট ও সংবিধান পরিপন্থী একটি কমিটি গঠন করে ফেসবুক সহ কয়েক টি নিউজ পোর্টালে প্রকাশ করে।এতে চিলমারী প্রেস ক্লাবের উপদেষ্টা সভাপতি আবু হানিফা, উপদেষ্টা সচিব নিতেনদ্রনাথ, সাবেক উপদেষ্টা সচিব আমজাদ হোসেন সরকার, সাবেক সভাপতি নজরুল ইসলাম সাবু, সদস্য সাওরাত হোসেন সোহেল,মমিনুল ইসলাম,সিদ্দিকুল ইসলাম সিদ্দিক,শ্যামল কুমার বর্মন,আবু জেয়াদ আজাদ বিপ্লব,হুমায়ুন কবির ডিউক এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। চিলমারী প্রেস ক্লাবের নির্বাচন প্রক্রিয়া চলমান রয়েছে ইতিমধ্যে সাতটি পদে মনোনয়ন ফরম বিক্রি হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে