কাঠালিয়ার আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মো. মহিউদ্দিন হাওলাদার করোনায় আক্রান্ত হয়ে পরপারে পাড়ি জমালেন

0

সৈয়দ রুবেল, ঝালকাঠি জেলা প্রতিনিধি:ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের ইসলামের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মো. মহিউদ্দিন হাওলাদার করোনায় আক্রান্ত হয়ে পরপারে পাড়ি জমালেন ।

৩১/০৩/২০২১ইং তারিখ বুধবার আনুমানিক সকাল ৯.৩০মিঃ এর সময় বরিশাল শের- ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায়  মৃত্যু বরণ করেন।

আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের  ইংরেজি বিষয়ের প্রভাষক ও মানবাধিকার কর্মী অমরেশ রায় চৌধুরী  তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, কাঠালিয়া সদর ইউনিয়নের জয়খালী গ্রামের বাসিন্দা আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক মো. মহিউদ্দিন হাওলাদার দীর্ঘ দিন ধরে অসুস্থ ছিলেন।

গত ২৪/০৩/২০২১ইং তারিখ করোনা পরিক্ষা করালে পরের দিন রিপোর্ট   আসে পজেটিভ। এমতো অবস্থায় তার শরীরের অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা  হলে সেখানে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।

আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক  মো. মহিউদ্দিন হাওলাদারের মৃত্যুতে  এলাকায় শোকের ছায়া নেমে আসে। এবং শহীদ রাজা ডিগ্রি কলেজ পরিবার তার এই অকাল মৃত্যুতে গভীর শোকাহত। তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। এবং  সৃস্টিকর্তা তার পরিবারের সবাইকে শোক সইবার শক্তি দিক এ প্রার্থনাও করেন । সবাই তার জন্য দোয়া আশীর্বাদ করেন । বিকেল ৫.৩০মিনিটে মরহুমের নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে  পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে