ঝিকরগাছায় সেচ্ছাসেবী সংগঠন “স্বপ্নচূড়ার” ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

0

সোহেল রানা, যশোর প্রতিনিধিঃ“চলবো মোরা এক সাথে, জয় করবো মানবতাকে” এই। প্রতিপাদ্যকে সামনে রেখে যশোরের ঝিকরগাছায় অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন “স্বপ্নচূড়ার” ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।শুক্রবার বিকাল ৫টার সময় ৭ নং নাভারণ ইউনিয়নের বায়সা চাঁদপুর বাজারে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে স্বপ্নচূড়া সংগঠন।

উক্ত অনুষ্ঠানে স্বপ্নচূড়ার প্রতিষ্ঠাতা সভাপতি করিম মোহাম্মদ নান্নুর সভাপতিত্বে ও আইন বিষয়ক সম্পাদক শাহিন আলমের সঞ্চালনায় উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শার্শার কৃতি সন্তান দেশবরেন্য উদ্ভাবক মিজানুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্বপ্নচূড়া সেচ্ছাসেবী সংগঠনের স্বন্মায়ক আতিকুর রহমান আতিক, সংগঠনের উপদেষ্টা শিক্ষক রুহুল আমিন, সহ-উপদেষ্টা সেলিম রেজা, মিলন হোসেন ও সাইফুল ইসলাম, আব্দুর রহিম মৃধা,সেবা সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি আশরাফুজ্জামান বাবু,সাংবাদিক এম আর মাসুদ, সাবেক ইউপি সদস্য ডা: ইবাদ আলী,সাবেক মহিলা ইউপি সদস্য হাসনা হেনা, মুক্তিযুদ্ধার সন্তান ডাঃ বিল্লাল হোসেন, সাদা মনের মানুষ খ্যাত শাহেদ আলী, তরুণ সমাজ সেবক সোহেল রানা প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি দেশবরেন্য উদ্ভাবক মিজানুর রহমানকে মানবসেবায় বিশেষ অবদান রাখায় সেচ্ছাসেবী সংগঠন স্বপ্নচুড়ার পক্ষ থে‌কে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে