হেফাজতের অপতৎপরতা রুখতে সুনামগঞ্জে যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

0

আমির হোসেন,সুনামগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশে স্বাধীনতার ৫০ বছর পূর্তির সূবর্ণ জয়ন্তী ও মুজিব জন্মশতবার্ষিকীতে যখন বিদেশের বন্ধুপ্রতিম ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলাদেশে এসেছেন তখনই স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক মৌলবাদি গোষ্ঠি হেফাজতের অপতৎপরতা ও বায়তুল মোকারম মসজিদের সামনে দেশবিরোধী কর্মকান্ডের প্রতিবাদে সুনামগঞ্জ জেলা যুবলীগ রাজপথে সকাল থেকে অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।
শনিবার সকাল থেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্দেশে এবং সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপলের নেতৃত্বে যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা শহরের ট্রাফিক পয়েন্টসহ বিভিন্ন রাস্তার মোড়ে অবস্থান নিয়ে হেফাজতের আজকের বিক্ষোভ প্রতিহতের ডাক দিয়েছে। সকাল ১১টায় জেলা যুবলীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ট্রাফিক পয়েন্টে এসে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টুর সভাপতিত্বে ও সিনিয়র সদস্য সবুজ কান্তি দাসের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,শ্রম বিষয়ক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,জেলা যুবলীগের সদস্য ও ফতেপুর ইউপি চেয়ারম্যান রনজিৎ চৌধুরী রাজন,জেলা পরিষদের সদস্য মো. হোসেন আলী,সদর যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল, জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে,অভিজিৎ চৌধুরী টিংকু প্রমুখ।
সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল বলেছেন,আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ একটি উন্নয়নের রোল মডেল। এই স্বাধীনতা বিরোধী অপশক্তিগুলো ১৯৭১ সালে যেমন স্বাধীনতা সংগ্রাম মেনে নিতে পারেনি ঠিক পাকিস্থানী ভাবধারায় হেফাজতের নেতারা পরাজিত শক্তিদের এজেন্ডা বাস্তবায়নে আজকে বন্ধু প্রতিম ভারতের প্রধানমন্ত্রীর দেশে আগমনে যে বিশৃংখলা চালিয়েছে এবং আজ বিক্ষোভ মিছিলের যে ডাক দিয়েছে সুনামগঞ্জের মাটিতে তাদের কর্মসূচী কোনদিন বাস্তবায়ন করতে দিবে না বলেই যুবলীগের নেতাকর্মীরা আজ রাজপথে সারাদিন অবস্থান করবে বলে ও ঘোষনা দেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে