বীরমুক্তিযোদ্ধা আমজাদ হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী  উদযাপন

0
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ  উপজেলার সীমান্তবর্তী ১১ নং হরিপুর ইউনিয়নের কাশিমবাজারে “বীর মুক্তিযোদ্ধা  আমজাদ হোসেন ফাউন্ডেশন” এর উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মুজিববর্ষে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী উপলক্ষে শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
শুক্রবার (২৬ মার্চ) দুপুর ২ টা ৩০ মিনিটে কাশিম বাজার বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন ফাউন্ডেশন অডিটোরিয়ামে সংগঠনের সভাপতি মোঃ ফেরদৌস জাহিদ, রনি’র সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য আঃরহিম ভূইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মন্জুরল ইসলাম,আশরাফ আলী,আয়নাল হক প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ,স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ,বিভিন্ন রাজনৈতিক, সামাজিক,সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ গণমাধ্যম কর্মী ও স্থানীয় ব্যক্তিবর্গ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে