কুড়িগ্রামে বিআরটিসি’র ধাক্কায় প্রাণ গেল যুবকের

0
কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পাঁচপীর বাজারে বিআরটিসি’র ধাক্কায় জিহাদী (৩৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে দুর্ঘটনার পর আশংকাজন অবস্থায় উলিপুর থানা পুলিশ যুবককে প্রথমে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির জানান, কুড়িগ্রাম-চিলমারী সড়কে পাঁচপীর নামক জায়গায় বিআরটিসি’র ধাক্কায় ওই যুবক গুরুতর আহত হয়। পরে তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়া হয়। দুর্ঘটনায় তার নাড়িভুড়ি বের হয়ে গেছে। সে রংপুর জেলার তারাগঞ্জ ইউনিয়নের আজমল হকের পূত্র বলে জানা গেছে। উলিপুরে তাবলীগ জামায়াতের সাথে সে এসেছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম পুলিশ বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রুহুল আমিন জানান, আহত যুবককে দুপুরে নিয়ে আসা হলে আমি তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে দেখতে যাই। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় নিজস্ব উদ্যোগে এ্যাম্বুলেন্স সহকারে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বিকেল ৬টা ১২ মিনিটের দিকে হাসপাতাল কর্তপক্ষ জানান যুবকের মৃত্যু হয়েছে। এখন তার পরিবারের খোঁজ নিয়ে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে