স্বপ্নপূরণ হতে চলেছে শতবর্ষী মোনছোপ আলি ও নবীছন বিবির

0

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃপাবেন ঘর, পাবেন বয়স্ক ভাতা ও সরকারি সকল সুবিধা। স্বপ্নপূরণে আরো একধাপ এগিয়ে গেলেন শতবছর বয়স পার করা সেই ডিম বিক্রেতা মোনছোপ আলি এবং বোন নবীছন বিবি।যশোর জেলার ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের বকুলিয়া গ্রামের মৃত আব্দুল হামিদের সন্তান তারা।

দুই ভাই বোনের শেষ বয়সে কিছুটা ভাগ্য বদলাতে জরুরী পদক্ষেপ নিয়েছেন ঝিকরগাছা উপজেলার সুযোগ্য নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমান।মঙ্গলবার সকালে নিজের কার্যালয়ে দুই ভাই বোনকে ডেকে এনে একান্তে আলাপ করেন তিনি।সাথে ডেকে নেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা অহিদুজ্জামান এবং শার্শার উদ্ভাবক মিজানকে।

সমাজ সেবায় স্বীকৃতি প্রাপ্ত উদ্ভাবক মিজানের মাধ্যমে সামনে আসেন এই দুই ভাই বোন। এসময় নির্বাহী কর্মকর্তা মহোদয় উদ্ভাবক মিজানকে ভূয়সী প্রশংসা করে সামনের দিকে আরো এগিয়ে যাওয়ার জন্য দিক নির্দেশনা দেন। পাশাপাশি মোনছোপ আলী এবং নবীছনকে জরুরীভাবে সকল সুবিধা পাইয়ে দিতে আশা ব্যক্ত করেন।

উদ্ভাবক মিজান বলেন, মোনছোপ আলী এবং তার বোন নবীছন বিবিকে সামনে এনে আমি জীবনের সেরাটা পেয়েছি।তাদেরকে আজ সব কিছু পাইয়ে দিতে পেরে অনেক আনন্দিত। নির্বাহী কর্মকর্তা মহোদয় যে উদারতা দেখিয়েছে ওনার সার্নিদ্ধে আসতে পেরে আমরা সকলে গর্বিত।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা অহিদুজ্জামান,তরুণ সমাজসেবক ও সাংবাদিক জিল্লুর রহমান,সাংবাদিক হাসানুল কবীরসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে