রাণীশংকৈল পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান কার্যক্রম উদ্ধোধন

0

আনোয়ার হোসেন আকাশ,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ-

সোসাইটি অফ ক্লিনার্স (বি,এস,ক্লিন)’র পরিচালনায় ও ইএসডিও প্রমোট যুব নেটওয়ার্ক এর সহযোগিতায় পৌরসভার উদ্দোগ্যে পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান কার্যক্রম শুরু করা হয়।

বুধবার (২৪ মার্চ) সকাল সাড়ে ১০টায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরসভার উদ্যোগ্যে বন্দর চৌরাস্তা থেকে পরিষ্কার পরিচ্ছন্নতার অভিযান কার্যক্রম উদ্বোধন করেন মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতাল জুলকার নাইন কবির স্টিভ, ঠাকুরগাঁও ৩ আসনের সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, সাবেক সংরক্ষিত সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, উপজেলা আ’লীগের সভাপতি সইদুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, পৌর আ’লীগের সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, ভারপ্রাপ্ত সম্পাদক মহাদেব বসাক, প্রেসক্লাব সভাপতি ফারুক আহম্মদ সরকার, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আকাশ, ইএসডিও প্রকল্প ও বিএস ক্লিন’র সকল সেচ্ছাসেবী সদস্য , অত্র পৌরসভার কর্মকর্তা কর্মচারী, সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, স্হানীয় নেতাকর্মী সহ জনসাধারণ ও পরিষ্কার পরিচ্ছন্নকর্মী প্রমূখ ।

পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান কার্যক্রম উদ্ধোধন কালে পৌরমেয়র মোস্তাফিজুর রহমান বলেন- নির্বাচনী ইশতেহারের বলেছিলাম রানীশংকৈল পৌরসভাকে মডেল পৌরসভা রুপান্তরিত করব। পৌরসভার প্রতিটি অলিগলি সব সময় পরিষ্কার পরিচ্ছন্নতা রাখবো। নির্বাচনী ওয়াদার প্রেক্ষিতে আজ পরিস্কার পরিছন্নতার অভিযান কার্যক্রম উদ্ভোধন করা হল। পুরো পৌরসভা পরিষ্কার পরিচ্ছন্ন ছাড়াও এখন থেকে নিয়মিত সকল ড্রেন পরিস্কার সহ মশা মাছি ধ্বংস করার জন্য জিবানু নাশক স্প্রে ছিটানো হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে