উলিপুরে পুলিশি তৎপরতায় অপহরণকারী আটক; অপহৃতা ছাত্রী উদ্ধার

0

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উলিপুরে ব্রাহ্মণ পরিবারের কলেজ পড়ুয়া ছাত্রীকে অপহরণের ১১ দিন পর বুধবার (২৪ মার্চ) ভোররাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম সদর থানা পুলিশের সহযোগিতায় শহরের পলাশবাড়ী এলাকা থেকে উদ্ধার করেছে। এ সময় অপহরণকারী আসাদুজ্জামান ও তার এক সহযোগীকে আটক করে পুলিশ । বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মশিউর রহমান।

সংশ্লিষ্ট সূত্র জানায়, মামলার তদন্তকারী কর্মকর্তা বুধবার দুপুর ২ টার দিকে অপহৃত দিপ্তী রানী ধাঁ সহ অপহরণকারী দু’জনকে কুড়িগ্রামের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত অপহরণকারী আসাদুজ্জামান ও তার সহযোগীকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে এর আগে এক মাদ্রাসা সুপারসহ ২ জনকে পুলিশ গ্রেফতার করে জেলহাজতে পাঠায়।

উল্লেখ্য,গত ১৩ মার্চ সকাল আনুমানিক সাড়ে নয়টার দিকে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের কামদেব গ্রামের বেনু চন্দ্র ধাঁ এর কলেজ পড়ুয়া কন্যা দীপ্তি রানী ধাঁ (১৮)কে রাজারহাট উপজেলার বালাকান্দি নলকাটা গ্রামের মোস্তাফিজুর রহমান (দুলাল) এর পুত্র আসাদুজ্জামান অপহরন করে বলে অভিযোগ ওঠে। এরপর দীপ্তি রানী ধাঁকে সম্ভাব্য সকল স্থানে খুজে না পেয়ে অসহায় পিতা বেনু চন্দ্র ধাঁ আসাদুজ্জামানসহ ৯ জনকে আসামীকরে উলিপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারীকর্মকর্তা এস.আই মশিউর রহমান জানান, অপহৃতা দীপ্তি রানী কে উদ্ধার এবং এজাহারনামীয় মুল অপহরণকারীসহ দু’জনকে গ্রেপ্তার করে আদালতে হাজির করা হয়। বিজ্ঞ আদালত অপহৃতা পূর্ণবয়স্ক হওয়ায় নিজ জিম্মায় দিয়ে আসামীদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে