মহান স্বাধীনতা দিবসে উপলক্ষে ৩ দিন ব্যাপি বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী

0

আশরাফুল আলম
ঝিনাইদহ প্রতিনিধি।।

মানবতার কল্যানে এগিয়ে আসুন রক্তদানে” এই স্লোগানকে সামনে রেখে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গান্না ইউনিয়ন সেবা সংগঠন এর পক্ষ থেকে ২য় দিন বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও সদস্য সংগ্রহ কর্মসূচী সম্পূর্ণ করা হইলো ।

মঙ্গলবার দিনব্যাপী গান্না বাজারে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। হাবিবুর রহমান সাদ্দাম এর সভাপতিত্বে কর্মসূচিতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিরাজুল ইসলাম (ইনচার্জ বেতাই চন্ডিপুর পুলিশ ক্যাম্প) মোঃ মেহেদী হাসান (সাংগঠনিক সম্পাদক, কোটচাঁদপুর ব্লাড ব্যাংক)
মোঃইনারুল ইসলাম (ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক কোটচাঁদপুর ব্লাড বাংক)

এ সময় সংগঠনের সভাপতি বলেন, স্বাধীনতার ৫০ বছরে এসে কোনো মুমূর্ষু রোগীকে রক্তের অভাবে যেন আর কোনো রোগীর ভুগতে না হয়, এই চিন্তা ধারায় আমরা ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি করেছি।
সংগঠনের সাধারণ সম্পাদক বলেন, রক্তের নিশানা পৌঁছে দেবো আগামী প্রজন্মের হাতে, মানবতার আলো ছড়িয়ে পড়বে রক্তদানের সাথে এই চিন্তাধারা থেকেই আমরা ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি করেছি।

এসময় উপস্থিত ছিলেন,
গান্না ইউনিয়ন সেবা সংগঠন এর সভাপতি হাবিবুর রহমান সাদ্দাম, সাধারণ সম্পাদক সুজন এবং কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ। ক্যাম্পেইনে ৩’শ জনকে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় এবং সেচ্ছায় রক্তদানে লক্ষ্যে ৫০ থেকে ৬০ জন সদস্য তালিকা ভুক্ত হয়েছেন।

সার্বিক সহযোগীতায়ঃ কোটচাঁদপুর ব্লাড ব্যাংক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে