দুলাল রব্বানী কে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ধনতলা ইউনিয়নবাসী

0

মোঃ জানে আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ৩ নং ধনতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ছাত্রনেতা মোঃ দুলাল রব্বানী কে চেয়ারম্যান হিসেব দেখতে চান ৩ নং ধনতলা ইউনিয়ন বাসী।

স্থানীয়রা জানান,এলাকার সকল সামাজিক উন্নয়নে তার ভূমিকা অগ্রগামী। তাছাড়া বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে বিশেষ ভূমিকা রাখার পাশাপাশি বেকার যুবকদের উদ্যোক্তা হওয়ার জন্য বিভিন্ন ভাবে সহযোগীতা করে আসছেন তিনি। এছাড়াও এলাকাবাসীর যে কোন বিপদ-আপদে সবসময় সহযোগীতা করে আসছেন। অল্প কিছু দিনের মধ্যে স্থানীয় গণমাণুষের হৃদয়ের মাঝে আস্থা ও ভালোবাসা অর্জন করে নিয়েছেন তিনি । বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত মোঃ দুলাল রব্বানী শুধু এটা নাম নয় বরং ধনতলা ইউনিয়নের প্রস্ফুটিত একটি সত্যিকারের ফুল হিসেবে দিনে দিনে নিজের অবস্থান শক্ত করেছেন বিধায় এলাকার জনসাধারণ দলমত নির্বিশেষে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

ধনতলা ইউনিয়নের গ্রাম মহল্লা, হাট বাজারসহ বিভিন্ন যায়গায় চেয়ারম্যান পদপ্রার্থী দুলাল রব্বানী তার কর্মের মাধ্যমে অর্জন করেছেন জনগণের আস্থা ও ভালোবাসা।

এবিষয় জানতে চাইলে দুলাল রব্বানী জানান, এলাকাবাসী চাইলে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রাথী হতে ইচ্ছুক। তিনি বলেন এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষতেও পাশে থাকব। তিনি আরো জানান, চেয়ারম্যান হলে ইউনিয়নের রাস্তা ঘাট উন্নয়ন, মাদক মুক্ত সমাজ ও সামাজিক উন্নয়ন সহ সমাজের অবহেলিত, নির্যাতিত মানুষের পাশে সব সময় থাকবো। তিনি সরকার দলীয় প্রতীকে মনোনয়নের জন্য ইউনিয়ন বাসীর কাছে দোয়া প্রত্যাশী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে