রানীশংকৈলে স্বাধীনতা দিবস উদযাপনে প্রস্তুতি সভা

0

আনোয়ার হোসেন আকাশ, রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে উপজেলা প্রশাসনের আয়োজনে ২৫শে মার্চ গণহত্যা দিবস ২৬শে মার্চ মহান স্বাধীনতা জাতীয় দিবস পালন ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপন কর্মসূচি বিষয়ক আলোচনা সভা করা হয় ।

সোমবার (২২ মার্চ) সকাল সাড়ে ১০ টায় সময় উপজেলা হলরুমে গণহত্যা ও স্বাধীনতা দিবসটি পালনে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না, পৌরমেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, সহকারী কমিশনার (ভূমি) প্রীতম সাহা, কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ, প্রেসক্লাব সভাপতি ফারুক আহাম্মেদ সরকার, থানা প্রতিনিধি এস আই আহসান হাবিব, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদ্বয় সরকারি সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন সংগঠন দলের নেতাকর্মী সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না স্বাগত বক্তব্যে , ২৫ মার্চ গণহত্যা দিবস পালনে রাতে মোমবাতি প্রজ্বলন,ও রাত ৯ টা থেকে ৯টা ১ মিনিট পর্যন্ত বিদ্যুৎ বন্ধ রেখে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর আহবান জানান ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে