ফেইসবুকে সচেতনতা পোস্ট করে নিজে আক্রান্তে হোমনা বিএনপির সভাপতির মৃত্যু

0

 এ আর আহমেদ হোসাইন (কুমিল্লা)প্রতিনিধি// কুমিল্লার হোমনা উপজেলা বিএনপি’র সভাপতি,জাতীয়তাবাদী কেন্দ্রীয় শ্রমিক দলের নির্বাহী কমিটির সহ-সাধারন সম্পাদক ও কুমিল্লা উত্তর জেলা বিএনপির সহ সভাপতি, উপজেলার ঘারমোড়া এ.কে.এম ফজলুল হক মোল্লা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, একেএম ফজলুল হক মোল্লা (৬৫) করোনায় আক্রান্ত হয়ে রবিবার দুপুরে রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছেন জেলা উত্তর বিএনপির সভাপতি আলহাজ্ব ইন্জিনিয়ার মন্জুরুল আহসান মুন্সী। করোনায় আক্রান্ত হওয়ার পূর্বে তার নিজ ফেইসবুক আইডিতে তিনি করোনা প্রতিরোধে ও সামাজিক জনসচেতনতা মূলক ফেসবুকে পোষ্ট দিয়েছিলেন।

অথচ সেই মরণঘাতি করোনায় আক্রান্ত হয়ে তিনি নিজেই চলে গেলেন না ফেরার দেশে। গেলো বুধবার সকালে স্বস্ত্রীক করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি বিশেষায়িত হাসপাতালে তিনি ভর্তি হয়েছিলে।

অবস্থা আশঙ্কাজনক হলে তাকে সাথে- সাথে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করানো হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী ও রাজনৈতিক শুভাকাঙ্ক্ষী রেখে যান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে