স্যান্ডেলের মধ্যে মিললো স্বর্ণেরবার, দুই পাচারকারী আটক

0

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃযশোর বাহাদুরপুর এলাকা থেকে (৪.৫৪০ কেজি ওজনের ১৩ পিস) স্বর্ণের বারসহ দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শনিবার (২০ মার্চ) দুপুরে সদর উপজেলার বাহাদুরপুর এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- রাজবাড়ি বালিয়াকান্দি উপজেলার খালখোলা গ্রামের বাহাদুর মন্ডলের ছেলে আক্তার হোসেন মন্ডল (৩০) ও রাজবাড়ি সদর উপজেলার হোগলাডাংগী গ্রামের আব্দুল গণি মিজির ছেলে হোসেন মিজি (৩৭)।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনয়াক লে. কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৪৯ বিজিবি সহকারী পরিচালক মোহাম্মদ ফারুক হোসেন এর নেতৃত্বে যশোর সদর উপজেলার বাহাদুরপুর এলাকায় একটি বিশেষ চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এসময় ঢাকা থেকে বেনাপোলগামী ফেম পরিবহনের একটি যাত্রীবাহী বাস যশোর-মাগুরা মহাসড়কের উপর বাহাদুরপুর বাজার নামক স্থানে পৌঁছলে বাসটি তল্লাশী করে সন্ধেহভাজন ০২জন ব্যক্তিকে আটক করা হয়।পরে তাদের তল্লাশী করে ভারতে পাচারের উদ্দেশ্যে আনিত আসামীর পায়ের স্যান্ডেলের মধ্যে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় ৪.৫৪০ কেজি ওজনের ১৩পিস স্বর্ণেরবার পাওয়া যায়।

জব্দকৃত স্বর্ণের আনুমানিক সিজার মূল্য ৩,১৭,৮০,০০০/- (তিন কোটি সতের লক্ষ আশি হাজার) টাকা।আটককৃত স্বর্ণের বারসহ আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে