দিনাজপুরে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উদ্যোগে সুন্দর হাতের লেখা-চিত্রাংকন প্রতিযোগিতা ও গুনীজন সংবর্ধনা প্রদান

0

মো. মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর :

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা-দিনাজপুর জেলা শাখার আয়োজনে ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শুভ জন্মদিন মুজিববর্ষ উপলক্ষে শিশুদের সুন্দর হাতের লেখা, চিত্রাংকন প্রতিযোগিতা এবং দিনাজপুরের বিশিষ্ট গুনীজনদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

২০ মার্চ, ২০২১ শনিবার বিকেল সাড়ে ৪টায় দিনাজপুর ইনস্টিটিউট প্রাঙ্গণে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা-দিনাজপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মো. শাহজাহান (নভেল) এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আবুল কাশেম লিটন।

প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন অরবিন্দ শিশু হাসপাতালের সভাপতি, নবরূপীর সভাপতি, দিনাজপুর ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ। প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ঢাকার মুখোপাত্র ভারপ্রাপ্ত সম্পাদক, বিশিষ্ট শিশু সংগঠক মোঃ মনিরুজ্জামান জুয়েল। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট কলামিস্ট, মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক ও সাংবাদিক আজহারুল আজাদ জুয়েল, বিশিষ্ট সাহিত্যিক-কবি, সাংবাদিক কাশী কুমার দাস ঝন্টু, বিশিষ্ট ছড়াকার নিরঞ্জন হীরা, প্রবীন সাংবাদিক আব্দুর রহমান, সাংবাদিক ও সাহিত্যিক মোঃ মিজানুর রহমান (ডোফুরা), ভেটেরিনারী ব্যবসায়ী ও সংগঠনের দপ্তর সম্পাদক মোঃ আসাদুজ্জামান সাগর।

সঞ্চালকের দায়িত্ব পালন করেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সংগঠনের সাংস্কৃতিক সম্পাদক প্রদীপ ঘোষ। অনুষ্ঠান শেষে গবেষক সাংবাদিক আজহারুল আজাদ জুয়েল, কবি ও সাংবাদিক কাশী কুমার দাস ঝন্টু, প্রবীন সাংবাদিক আব্দুর রহমান, ছড়াকার নিরঞ্জন হীরা ও সাহিত্যিক- সাংবাদিক মোঃ মিজানুর রহমান (ডোফুরা) কে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শুভ জন্মদিন এবং মুজিব বর্ষ উপলক্ষে ক্রেস্ট, উত্তরীয় দিয়ে সংবর্ধনা জানায় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুর জেলা শাখার নেতৃবৃন্দ।

উক্ত সুন্দর হাতে লেখা ও চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে আগামী ২৮ মার্চ, ২০২১ রোববার সকাল ১০টায় দিনাজপুর ইনস্টিটিউট প্রাঙ্গণে প্রধান অতিথি সাবেক মন্ত্রী, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি পুরস্কার বিতরণ করবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে