ঠাকুরগাঁওয়ে নানা কর্মসুচি দিয়ে বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিন পালন করলো বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা

0

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে মুজিব শতবর্ষে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিন উপলক্ষ্যে তিনদিন ব্যাপী নানা কর্মসুচির হাতে নিয়েছিল সংগঠনটি। বঙ্গবন্ধুকে আকো, বঙ্গবন্ধুকে লেখো, বঙ্গবন্ধুকে বলো। কবিতা/ আবৃতি/ চিত্রাঙ্গন প্রতিযোগীতার আয়োজন করা হয়। আজ শেষ দিনে কেক কেটে আলোচনা সভা ও দোয়া মাহফিল, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

সকাল ১১.০০ টায় ঠাকুরগাঁও হলপাড়া মন্দির মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড.কে এম কামরুজ্জামান সেলিম। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, শিশু-কিশোর মেলা কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান জুয়েল।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ কামাল হোসেন, ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি জনাব আব্দুল মাজিদ আপেল, জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক তপন ঘোষ, জেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা, মোঃ মাহবুবুর রহমান বাবলু, দেবাশিষ দত্ত সমির সাধারণ সম্পাদক জেলা যুবলীগ। বিটিভি জেলা প্রতিনিধি মাসুদ রানা পলক।জেলা যুবলীগ যুগ্ম সম্পাদক  সুমন কুমার, ঠাকুরগাঁও  জেলা ছাত্রলীগের সম্পাদক- সানোয়ার পারভেজ পুলক সহ বিজয়ী শিশু কিশোর এবং শিক্ষার্থী, অভিভাবক বুন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে