কোটচাঁদপুর পৌরসভার উদ্যোগে বঙ্গবন্ধুর ১০১ তম জম্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন 

0
আশরাফুল আলম ঝিনাইদহ প্রতিনিধি।। নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জম্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করেছে ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলর বৃন্দরা।
বুধবার (১৭ই মার্চ) দিবাগত রাত বারোটা এক মিনিটে পৌরসভা চত্বরে মোমবাতি জ্বালিয়ে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে শুরু হয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মবার্ষিকী পালন। সকাল সাড়ে আটটার দিকে বঙ্গবন্ধুর ম্যুড়ালিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপনের পর বিকালে পৌরসভার সম্মেলন কক্ষে  বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে ১০১ তম জম্মদিন পালন করা হয়।
কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌরসভার নবনির্বাচিত মেয়র সহিদুজ্জামান সেলিম।
তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ কখনও স্বাধীন হতো না। বাঙালীরা নিজেদের মাতৃভাষায় কথা বলার সুযোগ পেতেন না
আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন পৌর ২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মাজেদ, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও পৌর ৩ নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হোসেন, পৌর যুবলীগের সাধারন সম্পাদক ও পৌর ৫ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ সোহেল আরমান, প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর মাহাবুব আলম হানিফ, সুব্রুত চক্রবর্তী, খাইরুল ইসলাম, সোহেল আল মামুন, রকিব উদ্দিন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রত্মা পারভীন, গাজী তানজিমা, শারমিন আক্তার সাথী সহ পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারী ও আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
আলোচনা শেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়  ও কেক কেটে বঙ্গবন্ধুর জম্মদিন পালন করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে