রাণীশংকৈলে বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

0

আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল( ঠাকুরগাঁও)প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে যথাযথ-যোগ্য মর্যাদায় উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে আজ বুধবার (১৭ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী বে-সরকারী ও স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন উপজেলা পরিষদ আলোকসজ্জা ৩১বার তোপধ্বনির পর বঙ্গবন্ধু’র ম্যুরালে উপজেলা পরিষদসহ সকল ইউনিয়ন পরিষদের পুষ্পস্তবক অর্পণসহ কেককেটে দিবসটির আনুষ্ঠানিক সূচনা শুরু করা হয়।

পরে মুক্তিযোদ্ধা সংসদ উপজেলা’লীগ থানা পুলিশ প্রেস ক্লাবসহ বিভিন্ন সংগঠন বঙ্গবন্ধু’র ম্যুরালে পুষ্প মাল্য অর্পণ করেন। এছাড়াও সরকারী হাসপাতাল ও এতিমখানায় উন্নত মানের খাবার পরিবেশন বিশেষ মোনাজাত ও আতশবাজির আয়োজন করা হয়।

দিবসটি উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে রচনা আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভাটি উপজেলা পরিষদ সভাকক্ষে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ’র সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাদেকুল ইসলামের সঞ্চালনায় সাবেক সাংসদ অধ্যাপক ইয়াসিন আলী পৌর মেয়র মোস্তাফিজুর রহমান উপজেলা আ’লীগ সভাপতি অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) সইদুল হক ভাইস চেয়ারম্যান শেফালী বেগম উপজেলা আ’লীগের সম্পাদক তাজউদ্দীন প্রেস ক্লাব সভাপতি ফারুক আহাম্মদ সরকার মহিলা আ’লীগের সম্পাদক ফরিদা ইয়াসমিন মুক্তিযোদ্ধা হাবিবর রহমান ও প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) কুশমত আলী বক্তব্য রাখেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে